বালানগর ঐতিহ্যবাহী কামিল মাদ্রসায় বিদায় ও বরণ অনুষ্ঠিত


বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারার ঐতিহ্যবাহী বালানগর কামিল মাদ্রাসায় আজ বৃহস্পতিবার (০৮ ফেব্রুয়ারি) দাখিল, আলিম, ফাজিল ও কামিল পরীক্ষার্থী ছাত্র/ছাত্রীদের বিদায় ও বরণ উপলক্ষ্যে দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।
মাদ্রাসার সহকারী অধ্যাপক মাওলানা মহাসীন আলীর সঞ্চালনায় অধ্যক্ষ মাওলনা এসএম মাহবুবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সহকারী অধ্যাপক মাওলানা আতাউর রহমান, ছাত্র অভিভাবক সহকারী অধ্যাপক আব্দুল কুদ্দুস, বিদায়দাতা ছাত্রীদের মধ্যে বক্তব্য দেন, মুনির হোসেন, আব্দুর রাকিব, মাহমুদা তাসলিম, যুথি আকতার, পারজানা আকতার, সাফিয়া আকতার, বিদায়ীদের মধ্যে বক্তব্য দেন, জামিলা আকতার, সুরাইয়া আকতার প্রমূখ।
এবারে ফাজিল পরীক্ষার্থী ৬৫ জন, আলিম ৩৪ জন ও দাখিল ২৩ জন পরীক্ষার্থী আশং গ্রহণ করছে। অনুষ্ঠান শেষে বিদায়ী পরীক্ষার্থীদের সফলতা ও নতুন ছাত্র/ ছাত্রীসহ সকলের সাফল্য কামনা করে এক বিশেষ মোনাজাত করা হয়।
এবারও বিদায় ও বরণ উপলক্ষে প্রতিবারের ন্যায় উপস্থিত ছাত্র-ছাত্রী, অভিভাবকদের জন্য দুপুরের ভোজের আয়োজন করা হয়। অনুষ্ঠানে ছাত্র-ছাত্রী, অভিভাবক, এলাকার গণ্যমান্য ব্যক্তি বর্গসহ এলাকার বিপুল সংখ্যক লোকজনের উপস্থিতি ছিল।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগমারা প্রতিনিধি মো: আফাজ্জল হোসেন / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.