বার বার হত্যাচেষ্টা: কিছুই দমাতে পারবে না ট্রাম্পকে

বিটিসি আন্তর্জাতিক ডেস্ক: যুক্তরাষ্ট্রের ফ্লোরিডা অঙ্গরাজ্যের পাম বিচ এলাকায় ডোনাল্ড ট্রাম্প তার নিজ মালিকানাধীন মাঠে গলফ খেলার সময় পাশেই গোলাগুলির ঘটনা ঘটেছে। ঘটনার পর ডোনাল্ড ট্রাম্প বলেছেন, তিনি নিরাপদে আছেন, ভালো আছেন। কিছুই তাকে দমাতে পারবে না। ট্রাম্পের এই বিবৃতি প্রকাশ করেছে রিপাবলিকান পার্টির শিবির।
ফ্লোরিডার ওয়েস্ট পাম বিচ এলাকায় স্থানীয় সময় গতকাল রোববার বেলা দেড়টার দিকে নিজের গলফ মাঠে খেলছিলেন ট্রাম্প। তখন গুলির ঘটনা ঘটে।
পরে বন্দুকসহ সন্দেহভাজন একজনকে আটক করা হয়। যুক্তরাষ্ট্রের কেন্দ্রীয় তদন্ত সংস্থা এফবিআই ধারণা করছে, ট্রাম্পকে হত্যার চেষ্টা করা হয়েছে।
গলফ মাঠের কাছে গুলির পরপরই ঘটনাটি জানায় ট্রাম্পের প্রচার শিবির। এক বিবৃতিতে তারা বলে, মাঠে ট্রাম্প যেখানে অবস্থান করছিলেন, তার কাছাকাছি গুলি চালানো হয়। তবে তিনি নিরাপদে আছেন।
বিবৃতিতে ট্রাম্প বলেন, তার অবস্থানের কাছাকাছি গুলি চালানো হয়েছে। তবে গুজব নিয়ন্ত্রণের বাইরে চলে যাওয়ার আগে বলতে চান, তিনি নিরাপদ ও ভালো আছেন।
ট্রাম্প আরও বলেন, কিছুই তাকে দমাতে পারবে না। তিনি কখনো আত্মসমর্পণ করবেন না। তাকে সমর্থনের জন্য তিনি সব সময় তার সমর্থকদের ভালোবেসে যাবেন।
আগামী ৫ নভেম্বর যুক্তরাষ্ট্রে প্রেসিডেন্ট নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এই নির্বাচনে রিপাবলিকান পার্টির প্রার্থী ট্রাম্প।
গত ১৩ জুলাই পেনসিলভানিয়া অঙ্গরাজ্যে এক নির্বাচনী সমাবেশে বক্তৃতা দেওয়ার সময় ট্রাম্পের ওপর গুলি চালানো হয়েছিল। সে সময় অল্পের জন্য প্রাণে বেঁচে যান তিনি। গুলিতে কানে আঘাত পেয়েছিলেন তিনি।
গতকাল গুলির ঘটনার পর যুক্তরাষ্ট্রের ভাইস প্রেসিডেন্ট ও নির্বাচনে ট্রাম্পের প্রতিদ্বন্দ্বী ডেমোক্রেটিক পার্টির প্রার্থী কমলা হ্যারিস একটি বিবৃতি দিয়েছেন। সামাজিক যোগাযোগমাধ্যম এক্সে দেওয়া বিবৃতিতে কমলা বলেছেন, ট্রাম্প নিরাপদে আছেন জেনে তিনি খুশি। আমেরিকায় সহিংসতার কোনো স্থান নেই। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.