বার্সাকে টক্কর দিয়ে তুর্কি তরুণকে ভেড়াতে চায় রিয়াল

বিটিসি স্পোর্টস ডেস্ক: তুর্কি ক্লাব ফেনারবাচেতে খেলা তরুণ তারকা আরদা গুলারকে দলে ভেড়াতে পদক্ষেপ নেওয়া শুরু করেছে স্প্যানিশ ক্লাব বার্সেলোনা। ১৮ বছর বয়সী এই তারকা ও তার দলের সঙ্গে কথা বলতে বার্সেলোনার হয়ে ইস্তাম্বুল ভ্রমণ করেছেন সাবেক ফুটবলার ডেকো।
তবে গুলারকে দলে ভেড়াতে বার্সার সবচেয়ে বড় প্রতিদ্বন্দ্বী আরেক স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদ। ফুটবল স্পানার খবর, রিয়াল মাদ্রিদের হয়ে ফেনারবাচে এবং গুলারের সঙ্গে কথা বলতে ইস্তাম্বুল সফরের পরিকল্পনা করছেন রবার্তো কার্লোস। এই গ্রীষ্মেই তাকে দলে ভেড়াতে চায় রিয়াল।
ফেনারবাচের সঙ্গে চুক্তি অনুযায়ী, গুলারের রিলিজ ক্লজ সাড়ে ১৭ মিলিয়ন ইউরো। কিন্তু বার্সেলোনা তাকে ২২ মিলিয়ন ইউরোর প্রস্তাব দিয়েছে। তার মানে, রিয়ালের জন্য সমপরিমাণ বা তার চেয়ে বেশি অঙ্কের প্রস্তাব দিতে হবে।
গোল ডটকমের এক প্রতিবেদনে বলা হয়েছে, গত মৌসুমে রিয়াল ছেড়ে যাওয়া করিম বেনজেমার বিকল্প বের করতে না পেরে নাকি হতাশ কোচ কার্লো আনচেলত্তি। লস ব্লাঙ্কোসরা বেনজেমার বদলি হিসেবে একসময়ের কাস্তিয়া খেলোয়াড় হোসেলুকে সই করিয়েছে। কিন্তু ফরোয়ার্ড লাইনে আরও একজনকে চান আনচেলত্তি। দলবদলে বড় নাম হ্যারি কেন এবং কিলিয়ান এমবাপ্পের মতো তারকাদের ভেড়াতে ব্যর্থ রিয়াল তাই ঝুঁকেছে গুলারের দিকে। এক্ষেত্রে বার্সেলোনা ছাড়াও রিয়ালকে টক্কর দিতে হতে পারে এসি মিলানের সঙ্গে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.