বাবুগঞ্জে মেঝেতে গৃহবধূর রক্তাক্ত মরদেহ, পাশেই হাত-পা বাঁধা আহত বিএনপি নেতা

বরিশাল ব্যুরো: বরিশালের বাবুগঞ্জে মোসাম্মৎ মারুফা (৩৫) নামের এক গৃহবধূর রক্তাক্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। এ সময় হাত-পা বাঁধা আহত অবস্থায় তার স্বামীকে উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার রাত ২টার দিকে উপজেলার দেহেরগতির ইউনিয়নের রাকুদিয়া গ্রামে এ ঘটনা ঘটে।
মারুফা বেগম দেহরগতি ইউনিয়ন বিএনপির সদস্য সচিব ও রড সিমেন্ট ব্যবসায়ী মিলন খানের স্ত্রী। আজ মঙ্গলবার (২২ নভেম্বর) সকালে বাবুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুবুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।
মিলনের ভাই সবুজ খান জানান, রাত দেড়টার দিকে দৃর্বৃত্তরা গেটের তালা ভেঙে ভবনে ঢোকে। পরে অস্ত্রের মুখে পরিবারের লোকজনকে জিম্মি করে নগদ টাকা ও স্বর্ণালঙ্কার লুটে নেয়। এ সময় মিলনের স্ত্রী বাঁধা দিলে তাকে ধারালো অস্ত্র দিয়ে মাথায় আঘাত করা হয়। তার চিৎকারে মিলন এগিয়ে এলে তাকেও কোঁপানো হয়।
প্রতিবেশী মাসুম মাঝি বলেন, রাত ২টায় মিলনের দুটি শিশু সন্তান ছুটে এসে জানান তাদের ঘরে ডাকাত ঢুকে মা-বাবাকে কুপিয়েছে। তারা গিয়ে দেখেন একতলা পাকা ভবনের পেছনের দরজা খোলা। ভেতরে খাটের পাশে মিলনকে হাত-পা বেঁধে রাখা হয়েছে। তার দুই হাত ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করা হয়েছে। পাশে মেঝেতে মিলনের স্ত্রী মারুফার রক্তাক্ত দেহ। তার গালে, ঘাড়ে, মাথায় কোপ রয়েছে। পুরো ঘর এলোমেলো।
বাবুগঞ্জ থানার (ওসি) মাহবুবুর রহমান বিটিসি নিউজকে বলেন, মারুফা ঘটনাস্থলেই নিহত হন। তার শরীরে ধারালো অস্ত্রের একাধিক আঘাত রয়েছে। ময়নাতদন্তের জন্য মৃতদেহ মর্গে পাঠানো হয়েছে। আর মিলন খানকে শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বরিশাল ব্যুরো প্রধান আল মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.