বান্দরবানে (জেএসএস) সমর্থককে গুলি করে হত্যা

বান্দরবান প্রতিনিধি:  বান্দরবানের রোয়াংছড়ি উপজেলায় জনসংহতি সমিতির (জেএসএস) সমর্থক অংথুইচিং মারমাকে বাড়ী থেকে ডেকে নিয়ে গুলি করে হত্যা করা হয়েছে। উপজেলার সদর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড থোয়াইঅংগ্য পাড়ায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা বিটিসি নিউজকে জানান,  আজ মঙ্গলবার দিবাগত রাত ২টার দিকে পাঁচজন লোক অংথুইচিং মারমাকে বাড়ীর বাইরে ডেকে নিয়ে যায়।

এ সময় কয়েকটি গুলির আওয়াজ পাওয়া যায়। পরে সকালে পাড়া থেকে দেড় কিলোমিটার দূরে হাত বাঁধা অবস্থায় তার লাশ পাওয়া যায়।

এলাকাবাসীর দাবি, নিহত অংথুইচিং মারমা আঞ্চলিক রাজনীতিতে কোনো সক্রিয় কর্মী নয়, এলাকায় সমর্থক হিসেবে তার পরিচিতি রয়েছে। তবে জনসংহতি সমিতির নেতাকর্মীদের দাবি, তিনি পাড়া কমিটির সদস্য।

সম্প্রতি বান্দরবানে জেএসএস ও মগ লিবারেশন পার্টি (মগবাহিনী) নামে পাহাড়ের একটি সন্ত্রাসী গ্রুপের সঙ্গে দ্বন্দ্বে এ হত্যাকাণ্ড ঘটেছে বলে ধারণা করেছেন স্থানীয়রা।

এ বিষয়ে রোয়াংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শরিফুল ইসলাম বিটিসি নিউজকে জানান, অংথুইচিং মারমা নামে একজনকে গুলি করে হত্যা করা হয়েছে। কে বা কারা তাকে হত্যা করেছে এ বিষয়ে এখনো কিছু জানা যায়নি।

খবর পেয়ে আজ মঙ্গলবার সকালে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বান্দরবান সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.