বান্দরবানে জামায়েতের ৭ সদস্য কারাগারে

বান্দরবান প্রতিনিধি: বান্দরবানে জামায়াতের সাত সদস্যকে কারাগারে পাঠিয়েছেন আদালত। আজ শনিবার বান্দরবান চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো. নূরুল হক তাদের কারাগারে পাঠানোর আদেশ প্রদান করেন।
এর আগে শুক্রবার গোপন সংবাদের ভিত্তিতে শহরের যৌথ খামার এলাকার একটি হোটেলে সন্ত্রাস ও জঙ্গি বিরোধী অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।
চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের জিআরও বিশ্বজিৎ সিংহ ঘটনার সত্যতা সত্যতা নিশ্চিত করেছেন।
গ্রেপ্তার ব্যক্তিরা হলেন– মো. ইমরানুল হক (৩০), মো. শাহনেওয়াজ চৌধুরী (৩৬), হুমায়ূন কবির (৩৭), মো. মাহফুজুর রহমান (৪৬), নুরুল আবছার (২৮), ইউনুছ মিয়া (২৯) ও মো. আশরাফুল ইসলাম (৩০)।
মামলা সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে বান্দরবান শহরের যৌথ খামার এলাকার শুক্রবার একটি হোটেলে সন্ত্রাস, আইন শৃঙ্খলা রক্ষা ও জঙ্গি বিরোধী অভিযান পরিচালনা করে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় গোপন বৈঠককালে সাতজনকে আটক করা হয়।
আটকদের প্রত্যকের মোবাইলে রাষ্ট্র বিরোধী বিভিন্ন কার্যক্রম সংক্রান্ত বিভিন্ন টেক্সট ম্যাসেজ, ভিডিও-অডিও বার্তা ও তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে হোটেল নীলাদ্রি থেকে বেশ কিছু বই–লিফলেট উদ্ধার করা হয়। পরে তাদের আদালতে হাজির করা হলে বিচারক জামিন আবেদন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ প্রদান করেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বান্দরবান প্রতিনিধি মো: আলাউদ্দিন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.