বান্দরবানের পৌর শ্রমিক লীগ নেতার উপর হামলাকারীদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

 
 
বান্দরবান প্রতিনিধি:  ২১শে আগষ্ট ২০১৯ তারিখে বান্দরবানের পৌর শ্রমিক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোশারফ হোসেনের উপর অতর্কৃত হামলা চালানো হয়।
এ হামলার প্রতিবাদ স্বরূপ বান্দরবান জেলা আওয়ামী লীগ ও অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃত্বে গতকাল রবিববার বিকাল ৫টা ৩০ মিনিটের সময় বান্দরবান শহরের মুক্ত মঞ্চ হতে একটি বিশাল মিছিল বের হয়ে পৌর এলাকার প্রধান সড়ক গুলো প্রদক্ষিন করে পুনরায় মুক্ত মঞ্চে এসে সমাপ্ত হয় এবং একটি প্রতিবাদ সমাবেশও অনুষ্ঠিত হয়।
এ প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন বান্দরবান জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ,জেলা যুবলীগের সভাপতি মোঃহোসেন, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সম্পাদক জনি সুশীল সহ বিভিন্ন নেতাকর্মীরা।বক্তব্যের এক পর্যায়ে জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ বলেন বান্দরবানের মতো শান্তিপূর্ণ এলাকায় মানুষ মারা,গুম,হত্যার মতো জঘন্য কাজ করে বেড়াচ্ছে একটি কুচক্রী মহল।
তাদের উদ্দেশ্য পার্বত্য বান্দরবানের মতো শান্তিময় এলাকায় অশান্তির সৃষ্টি করা কিন্তু তাদের সেই উদ্দেশ্য কখনো সফল হবে না বলে জানান জেলা আওয়ামী লীগের এ যুগ্ম সাধারণ সম্পাদক।তিনি বান্দরবান প্রশাসনের প্রতি জোর দাবি জানিয়ে বলেন শীঘ্রই যেন অপরাধীদের চিহ্নিত করে আইনের আওতায় এনে কঠিন শাস্তি প্রধান করা হয়।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বান্দরবান প্রতিনিধি মোঃ আলাউদ্দিন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.