বান্দরবানের আলীকদমে ২নং চৈক্ষ্যং ইউনিয়নে শুভ উদ্বোধন হলো আন্তঃ উপজেলা বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ২০১৯ 

     

 
বান্দরবান প্রতিনিধি:  বান্দরবানের আলীকদম উপজেলার চৈক্ষ্যং ইউনিয়ন ছাএলীগ ও যুবলীগের উদ্যোগে ” আন্তঃ উপজেলা বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্ট/১৯” এর শুভ উদ্বোধন করা হয়েছে।
৩১ আগষ্ট শনিবার বিকালে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন আলীকদম উপজেলা নির্বাহী অফিসার মোঃ সায়েদ ইকবাল।
উদ্বোধনী ম্যাচে “মুরুং একাদশ বনাম ছাবের মিয়া একাদশ” অংশ গ্রহন করে। উক্ত অনুষ্ঠানে আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ স্হানীয় জনপ্রতিনিধি ও দূর দুরান্তের দর্শকবৃন্দ উপস্হিত ছিলেন। টান টান উত্তেজনায় আকর্ষণীয় ৬০ মিনিটের খেলায় ছাবের মিয়া একাদশকে ১-০ গোলে পরাজিত করে মুরুং একাদশ জয় লাভ করে।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন আলীকদম থানার অফিসার্স ইনচার্জ (ওসি) রকিব উদ্দিন। আলীকদম উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কফিল উদ্দিন, সদর ইউনিয়ন চেয়ারম্যান নাছির উদ্দিন, সাবেক সদর ইউনিয়নের  চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জামাল উদ্দীন, আলীকদম উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক দুংড়িমং মার্মা, চৈক্ষ্যং ইউপি চেয়ারম্যান ফেরদৌস রহমান,উপজেলা যুবলীগের সভাপতি আনোয়ার জিহাদ চৌধুরী ,উপজেলা ছাত্রলীগের সভাপতি সৌরভ পাল ডালিম সহ বিভিন্ন নেতাকর্মী।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বান্দরবান প্রতিনিধি মোঃ আলাউদ্দিন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.