বানিয়াচংয়ে দু’গ্রুপের সংঘর্ষে ইউপি চেয়ারম্যানের গুলি

হবিগঞ্জ প্রতিনিধি: হবিগঞ্জের বানিয়াচং উপজেলায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও বর্তমান ইউপি চেয়ারম্যান গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় প্রতিপক্ষের ওপর বন্দুক দিয়ে গুলিবর্ষণ করেন ইউপি চেয়ারম্যান।
আজ বৃহস্পতিবার (০৫ এপ্রিল) সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত উপজেলার সৈদরটুলা এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উভয়পক্ষে অর্ধশতাধিক নারী-পুরুষ আহত হন।
স্থানীয় সূত্রে জানা যায়, সৈদরটুলা ছান্দে সর্দার নির্বাচন করা নিয়ে উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ইকবাল বাহার খান ও ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হায়দারুজ্জামান খান ধন মিয়ার মধ্যে বিরোধ ছিল। গত বুধবার ধন মিয়াকে ছান্দ থেকে বহিষ্কার করা হয়। এতে উভয়পক্ষে উত্তেজনা দেখা দেয় এবং সকালে দু’পক্ষ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন।
এ সময় হায়দারুজ্জামান খান ধন মিয়া তার লাইসেন্স করা বন্দুক দিয়ে প্রতিপক্ষের ওপর কয়েক রাউন্ড গুলি ছোড়েন। সংঘর্ষে উভয়পক্ষের অর্ধশতাধিক নারী-পুরুষ আহত হয়েছেন। খবর পেয়ে বানিয়াচং থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করে।
বানিয়াচং-আজমিরীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার পলাশ রঞ্জন দে বিটিসি নিউজকে বলেন, টিয়ার গ্যাস ও রাবার বুলেট নিক্ষেপ করে উভয়পক্ষকে শান্ত করা হয়েছে। শুনেছি ইউপি চেয়ারম্যান গুলি ছোড়েছেন। তদন্তপূর্বক এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর হবিগঞ্জ প্রতিনিধি মোঃ জুনাইদ চৌধুরী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.