বাতাসপুর সার্বজনীন গোবিন্দ মন্দির কমিটির আয়োজনে বিশ্ব শান্তি কল্পে ১৬ প্রহর ব্যাপী লীলা কীর্তন যজ্ঞানুষ্ঠান

প্রেস বিজ্ঞপ্তি: বাতাসপুর সার্বজনীন গোবিন্দ মন্দির কমিটির আয়োজনে আজ শনিবার (৮ জুন) দুপুরে রাজশাহী তানোর উপজেলায় কামারগাঁ ইউনিয়নের বাতাসপুর গ্রামে দেশ মাতৃকার শুভ কল্যাণে ও বিশ্ব শান্তি কল্পে ১৬ প্রহর ব্যাপী শ্রীশ্রী রাধা-গোবিন্দের অপ্রাকৃত লীলা কীর্তন যজ্ঞানুষ্ঠান অনুষ্ঠিত হয়।
এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ জাতীয় কমিটির সদস্য ও রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি এবং রাজশাহী জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী জেলা পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান মো: মাইনুল ইসলাম স্বপন, তানোর কৃষক লীগের সভাপতি রাম কমল শাহ্, বাতাসপুর সার্বজনীন গোবিন্দ মন্দির কমিটির সভাপতি স্বপন কুমার কবরাজ ও সাধারণ সম্পাদক শিবনাথ প্রামানিকসহ বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
এ সময় প্রধান অতিথির বক্তব্যে শুরুতে জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল বলেন, বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকল জনগণকেই সব রকম সুযোগ-সুবিধা দিয়ে আসছে। আপনার তো সে সকল সুযোগ সুবিধা পাচ্ছেন।
তিনি আরো বলেন, রাজশাহীর গোদাগাড়ী ও তানোর আসনের এমপি ওমর ফারুক চৌধুরী এই তানোর উপজেলার জন্য কি না করেছেন তা আপনাদেরই সকলের জানা আগামীতেও তিনি আপনাদের জন্য আরো অনেক কিছুই করবেন। আপনাদের উদ্দেশ্যে বলতে চাই যদি আওয়ামী লীগের হাতকে শক্তিশালী করতে চান তাহলে এমপি ফারুক চৌধুরীর কোন বিকল্প নেই।
তিনি আরো বলেন, রাজশাহী জেলা পরিষদ একটি মানব সেবার প্রতিষ্ঠান এখানে জনগণকে সেবা করায় আমাদের দায়িত্ব ও কর্তব্য। আপনাদের কিছু চাওয়া পাওয়া আছে যা আমি পূরণ করার চেষ্টা করব। তবে এই মন্দিরের উন্নয়নে জন্য যা যা করার প্রয়োজন। সে সকল করার জন্য আশ্বাস্ত করেন।
সংবাদ প্রেরক স্বা/-জনসংযোগ দপ্তর, রাজশাহী জেলা পরিষদ, রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.