বাড়িতে বসে করেন গাঁজার ব্যবসা, র‌্যাবের হাতে গ্রেফতার নারী

 চট্টগ্রাম প্রতিনিধি: বাড়ির খাটের নিচে রাখতেন গাঁজা। সুযোগ পেলেই মাদকের খুচরা ব্যবসায়ীদের কাছে বিক্রি করতেন তা। বেশ কিছু দিন ধরে লুকিয়ে লুকিয়ে এ ব্যবসা করলেও এবার ধরা পড়লেন র‌্যাবের হাতে।
মঙ্গলবার (২ মে) নগরের কর্ণফুলী থানার দৌলতপুর এলাকার অভিযান চালিয়ে মুনজুরা (৪৬) এক নারীকে গ্রেফতার করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব)।
এ সময় তার বাড়ি থেকে প্রায় ৩০ কেজি গাঁজা উদ্ধার করা হয়।
গ্রেফতার মুনজুরা চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার বরমা ইউনিয়নের মো. আজিজের স্ত্রী।
র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক নুরুল আবছার বিটিসি নিউজকে জানান, একটি বাড়িতে গাঁজা রেখে বেশ কিছু দিন ধরে ক্রয়-বিক্রয় করছেন ওই নারী। গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাব-৭ এর একটি টিম গতকাল (২ মে) ওই বাড়িতে অভিযান চালায়। এতে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে এক মহিলা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে তাকে গ্রেফতার করা হয়। পরবর্তীতে তার স্বীকারোক্তি অনুযায়ী তার বাড়ির বেড রুমের খাটের নিচ থেকে ৩ বস্তা গাঁজা উদ্ধার করা হয়। যার আনুমানিক ওজন ৩০ কেজি।
তিনি আরও জানান, ফেনী জেলার সীমান্ত এলাকা থেকে গাঁজা সংগ্রহ করে তার বাড়িতে রাখে। পরবর্তীতে বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবীদের কাছে তা সরবরাহ করে। উদ্ধার করা এ মাদকদ্রব্যের আনুমানিক মূল্য সাড়ে ৪ লাখ টাকা। গ্রেফতার ওই নারীকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য কর্ণফুলী থানায় হস্তান্তর করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চট্টগ্রাম প্রতিনিধি মো. মোতাহার আলী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.