বাঘিনীর ও ফুলবানু জয়া চৌধুরী

বিটিসি নিউজ ডট কম ডট বিডি

বিটিসি নিউজ ডেস্ক : উঠতি নায়িকাদের অন্যতম জয়া চৌধুরী। একজন অভিনেত্রী হওয়ার স্বপ্ন নিয়ে ছুটছেন তিনি গ্ল্যামার জগতের বড় কোন তারকা নন। ‘চার অক্ষরের ভালোবাসা’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় পা রাখেন তিনি।

সাফল্য এখনও ধরা দেয়নি তবে চেষ্টা থামাননি তিনি। এরপর থেকেই বড় পর্দায় নিয়মিত কাজ করতে চেষ্টা চালিয়ে যাচ্ছেন। কিছুদিন আগে ফুলবানু নামের একটি ছবিতে শুটিং শেষ করেছেন এ নায়িকা। এতে তার বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়ক শাহরিয়াজ।

ছবিটি পরিচালনা করেছেন হাসিবুর রহমান মিজান। ছবিটি এ বছরই মুক্তি পাওয়ার কথা রয়েছে।

অন্যদিকে শুটিং করছেন ‘বাঘিনী’ নামের নতুন একটি ছবি। এ ছবিটির শুটিংও প্রায় শেষের পথে।

বাঘিনীর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন জয়া চৌধুরী। এটি পরিচালনা করছেন যুগান্তর চাকমা। চিত্রপাড়ায় এ পরিচালককে সবাই চায়নিজ নামেই ডাকেন।

এতে জয়ার নায়ক হিসেবে রয়েছে নবাগত সামলী। মূলত অ্যাকশন নির্ভর ছবি এটি। ভরপুর মার্শাল আর্ট থাকবে বলেও জানালেন নায়িকা।

ছবিটি দুটি প্রসঙ্গে জয়া বলেন, আমার অভিনীত দুটি ছবিই ভিন্ন ভিন্ন গল্প। একটির সঙ্গে অন্যটির জয়াকে কখনই মিলাতে পারবেন না দর্শক।

তিনি বলেন,  আমি একটিতে একেবারে অজ পাড়াগায়ের মেয়ে। গ্রাম কেন্দ্রিক চরিত্র। অন্যটিতে কারাতে মারকুটে এক নারী। দুটি ছবিই দর্শকদের কাছে ভালো লাগবে বলে আমার বিশ্বাস।

এদিকে জয়া চৌধুরর সঙ্গে নতুন কয়েকটি ছবি নিয়ে বেশ কয়েকজন নির্মাতা ও প্রযোজরেক সঙ্গে কথা হচ্ছে বলেও জানান তিনি। কথা পাকাপাকি হয়ে এলে সে সব ছবিতেও অভিনয় করবেন তিনি।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.