বাঘা ও চারঘাটে উন্নয়নমূলক কাজ পরিদর্শন করেন জেলা পরিষদ চেয়ারম্যান

প্রেস বিজ্ঞপ্তি: বাঘা ও চারঘাট উপজেলা উন্নয়নমূলক কাজ পরিদর্শন করেন জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল। সোমবার (২৬ ডিসেম্বর) রাজশাহী জেলা পরিষদের উন্নয়নমূলক কাজ পরিদর্শনের লক্ষ্যে সকালে বাঘা ও চারঘাটের উদ্দেশ্যে রওনা দেন রাজশাহী জেলা পরিষদ চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য এবং মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল।
এসময় তিনি বাঘা শাহী মসজিদে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব সহ ১৫ আগষ্ট নিহত তার পরিবারবর্গ এবং জাতীয় চার নেতা, শহীদ বীর মুক্তিযোদ্ধা ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া করেন, এছাড়া তিনি ভারতে চিকিৎসাধীন তার ছোট পোতার মীর ইনাস জন্য দোয়া করেন।
দোয়া শেষে জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল বাঘায় নির্মাণাধীন শাহী মসজিদের অজুখানা, বাঘা ডাকবাংলো, চারঘাট ডাকবাংলোর বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরিদর্শন করেন। পরিদর্শনকালে জেলা পরিষদ চেয়ারম্যান ঠিকাদার প্রতিষ্ঠানের সাথে কাজের অগ্রগতি ও কাজের মান নিয়ে আলোচনা করেন।
পরিদর্শনকালে উপস্থিত ছিলেন রাজশাহী জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মু. রেজা হাসান, বাঘা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আশরাফুল ইসলাম বাবুল, বাঘা উপজেলা জেলা পরিষদের সদস্য মো: মহিদুল ইসলাম, চারঘাট উপজেলা সদস্য জনাব আলী, পুঠিয়া,চারঘাট ও বাঘা সংরক্ষিত সদস্য মোসা: সাজেদা বেগম, চকরাজাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বাবুল দেওয়ান, রাজশাহী জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রোকনুজ্জামান রিন্টু, বাঘা শাহী মসজিদের মুফতি আশরাফ আলী, রাজশাহী জেলা পরিষদের সহকারী প্রকৌশলী এজাজুল আলম ও সার্ভেয়ার আলিফ আলী সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।
বার্তা প্রেরক কবীর তুহিন, জনসংযোগ দপ্তর, রাজশাহী জেলা পরিষদ, রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.