বাঘায় রাজু হত্যার নিন্দা জ্ঞাপন ও মানববন্ধন

 

নিজস্ব প্রতিবেদকআজ বুধবার সকালে বাঘার (বাউসা মাঝপাড়া) রাজু হত্যার তিব্র নিন্দা ও মানববন্ধন করেছে এলাকাবাসী। ঘটনার প্রকাশে জানা যায়৩১/১০/২০১৮ ইং তারিখে আমাদের গ্রামের (বাউসা মাঝপাড়া) বাঘা, রাজশাহীর মোঃ আজিজের ছেলে রাজু সে তার নিজস্ব ব্যাটারী চালিত অটো চার্জার ভ্যান চালিয়ে জীবিকা নির্বাহ করতো।

সে প্রতিদিন সকাল ০৯.০০ ঘটিকার সময় ভ্যান চালানোর উদ্দেশ্যে বাড়ি থেকে রেব হতো এবং ভ্যান চালিয়ে রাত০৭.০০ ঘটিকার সময় বাড়িতে ফিরে আসত। কিন্তু গত ৩১-১০-২০১৮ ইং তারিখে রাজু রাত ০৯.০০ ঘটিকার সময় তাহার নিজ বাড়িতে ফেরত না আসিলে তার পরিবার তাকে খোঁজা-খুজি করে। অবশেষে ০১-০১-২০১৮ ইং তারিখে আমরা জানতে পারলাম মামুন রাজুকে হরিপুর বাজার হতে কৌশলে তার ব্যান ভাড়া করে হাবিবপুরে নিয়ে যায় এবং শাকিব, মামুন এবং তার অজ্ঞাতনামা সহযোগী মোটরসাইকেল যোগে সেখানে অবস্থান করে এবং পরিশেষে সাইকেলের চেইনদিয়ে গলাটিপে শ^াসরোধ করে হত্যা করে।
এরই প্রতিবাদে এলাকার সাধারণ মানুষ মানববন্দান করে এবং পরিশেষে তারা বাঘা উপজেলা নির্বাহী অফিসারের নিকট একটি প্রতিবাদ লিপি জমা দেয়। এএত এই হত্যার সাথে জড়িতদের দ্রুত গ্রেফতার করে দুষ্ঠান্তমুলক শাস্তি দাবি করে।

এই মানববন্ধনে উপস্থিত ছিলেন বাউসা ইউনিয়ন পনিষদ চেয়াম্যান শফিকুর রহমান। আরও উপস্তিত ছিলেন বাউসা ইউনিয়নের আওয়ামীলীগ নেতা মো” তাইফুল ইসলাম টগর, বিশিষ্ট মুক্তিযোদ্ধা হায়দার আলী, ও ওহাবুল আলা।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.