বাগেরহাট সরকারি পিসি কলেজ হোস্টেলে এক ছাত্রের আত্মহত্যা

বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাট সরকারি প্রফুল্ল চন্দ্র কলেজ(পিসি কলেজ) হোস্টেলের কক্ষে সুব্রত তরফদার (২৪) নামে হিসাব-বিজ্ঞান বিভাগের মাষ্টার্স ছাত্র আত্মহত্যা করেছে।

বৃহস্পতিবার দিনগত রাত ১ টার দিকে কলেজের হিন্দু হোস্টেলের ৪০৮ নং কক্ষ থেকে পাশের কক্ষের ছাত্ররা দরজা ভেঙ্গে সুব্রত কে মৃত অবস্থায় উদ্ধার করে। পরে থানা পুলিশ গিয়ে লাশের সুরতহাল সম্পন্ন করে ময়না তদন্তের জন্য লাশ সদর হাসপাতাল মর্গে প্রেরন করে। সুব্রত তরফদার জেলার চিতলমারী উপজেলার হাসাবুনিয়া গ্রামের মৃত র্নিমল তরফদারের ছেলে।
পুলিশ জানায়, সরকারি প্রফুল্ল চন্দ্র কলেজের ছাত্র সুব্রত তরফদার কলেজ হোস্টেলের ৪০৮ নং কক্ষে ফ্যানের সাথে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। বিষয়টি রাতেই দেখতে পেয়ে পাশের কক্ষের ছাত্ররা দরজা ভেঙ্গে সুব্রত কে উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন। ধারনা করা হচ্ছে প্রেমঘটিত কারনে সে আত্মহত্যা করতে পারে।
এ বিষয়ে বাগেরহাট সদর মডেল থানার ওসি কে এম আজিজুল ইসলাম বলেন কলেজ ছাত্র সুব্রত’র লাশের ময়না তদন্তশেষে লাশ তা পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা রেকর্ড করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগেরহাট প্রতিনিধি মাসুম হাওলাদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.