বাগেরহাট সম্মিলনী স্কুলে ভিত্তি প্রস্তুর স্থাপন করেন শিক্ষা বিভাগের সচিব

বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাট সম্মিলনী মাধ্যমিক বিদ্যালয়ে ২ কোটি ৮৬ লক্ষ ৯০ হাজার টাকা ব্যয়ে একাডেমিক ভবনের ভিত্তি প্রস্তুর স্থাপন করা হয়েছে। গতকাল শনিবার বিকালে শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের সচিব মোঃ মাহবুব হোসেন এই ভবনের ভিত্তি প্রস্তুর স্থাপন করেন।
এসময়, বরিশাল শিক্ষা বোর্ডের সচিব, প্রফেসর মোহাম্মদ ইউনুস, বাগেরহাটের জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুর রহমান, শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের তত্ত্বাবধায়ক প্রকৌশলী আ.ট.ম মারুফ আল ফারুক, বাগেরহাটের অতিরিক্ত জেলা প্রশাসক খোন্দকার মোহাম্মদ রিজাউল করিম, শিক্ষা প্রকৌশল অধিদপ্তর, বাগেরহাটের নির্বাহী প্রকৌশলী নাফিজ আক্তার, বাগেরহাট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান সরদার নাসির উদ্দিন, বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ তন্ময়ের একান্ত সচিব এইচ এম শাহিন,বাগেরহাট শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের উচ্চমান সহকারি মোঃ শফিউল আজম বাগেরহাট জেলা শিক্ষা কর্মকর্তা মোঃ কামরুজ্জামান, সম্মিলনী মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক শিক্ষক কালিদাস বিষ্ণু,পরিতোষ কুমার পালসহ বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
পরে বিদ্যালয় মিলনায়তনে এক আলোচনা সভায় বক্তব্য দেন এই বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের সচিব মোঃ মাহবুব হোসেন। এর পরে বিকেলে বাগেরহাট সরকারি পিসি কলেজ ও কচুয়া উপজেলার শহীদ শেখ আবু নাসের মহিলা ডিগ্রি কলেজ পরিদর্শণ করেন মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের সচিব মোঃ মাহবুব হোসেন
শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের অর্থায়নে সম্মিলনি মাধ্যমিক বিদ্যালয়ে ১ কোটি ৩১ লক্ষ ১৯ হাজার ৯৮০ টাকা ব্যয়ে চারতলা ভিত বিশিষ্ট একতলা একাডেমিক ভবন এবং ১ কোটি ৫৫ লক্ষ ৭০ হাজার ৮৫ টাকা ব্যয়ে বিদ্যালয়ে বিদ্যমান একতলা একাডেমিক ভবনের উর্দ্ধোমুখী (২য়, ৩য় ও ৪র্থ) তলা স¤প্রসারণ হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগেরহাট প্রতিনিধি মাসুম হাওলাদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.