বাগেরহাট জেলা যুবলীগের সম্মেলন: নাসির সভাপতি, জেমস সম্পাদক নির্বাচিত


বাগেরহাট প্রতিনিধি: ১৬ বছর পর বাগেরহাটে যুবলীগের সম্মেলনে মাধ্যমে সরদার নাসির উদ্দিনকে সভাপতি ও মীর জায়েসী আশরাফি জেমসকে সাধারণ সম্পাদক করে বাগেরহাট জেলা যুবলীগের নতুন কমিটি ঘোষনা করা হয়েছে।
বুধবার (২৫ জানুয়ারী) রাতে বাগেরহাট জেলা পরিষদ অডিটোরিয়ামে অনুষ্ঠিত জেলা যুবলীগের দ্বিতীয় অধিবেশন থেকে জেলার শীর্ষ দুই পদের নাম ঘোষনা করা হয়।
এসময় বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ, সাধারণ সম্পাদক মোঃ মাইনুল হোসেন খান নিখিলসহ যুবলীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দসহ ২৭৪ জন কাউন্সিলর উপস্থিত ছিলেন।
এর মধ্য দিয়ে দেড় দশকের বেশীসময় পরে পূর্নাঙ্গ সভাপতি ও সাধারণ সম্পাদক পেল বাগেরহাট জেলা যুবলীগ। নব নির্বাচিত এই সভাপতি ও সাধারণ সম্পাদক আগামী এক মাসের মধ্যে ১০১ সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটি করবেন। জেলা যুবলীগের এই পূর্নাঙ্গ কমিটি ২০২৪ সালের নির্বাচন ও বিরোধী দলের বিরুদ্ধে আন্দোলন সংগ্রামে ভূমিকা রাখবেন বলে জানান জেলার তরুন নেতাকর্মীরা।
নব নির্বাচিত সভাপতি সরদার নাসির উদ্দিন বাগেরহাট জেলা ছাত্রলীগের সাবেক সবাপতি ও বর্তমান বাগেরহাট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন। মীর জায়েসী আশরাফি জেমস বাগেরহাট জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগেরহাট প্রতিনিধি মাসুম হাওলাদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.