বাগেরহাটে ৪ হাজার ২শ সোয়াবিন তেল মজুত, দোকানিকে জরিমানা

বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাট সাড়ে ৪ হাজার ২২৫ লিটার সোয়াবিন তেল মজুতের অপরাধে বাগেরহাট শহরের এক ব্যবসায়ীকে ২০ হাজার টাকা জিরামান করেছে ভ্রাম্যমান আদালত।
রবিবার (১৩ মার্চ) দুপুরে শহরের নাগের বাজার তেলপট্টি এলাকার নরেন্দ্র পাল স্টোরকে এই জরিমানা করা হয়। এছাড়া পলিথিন মজুদের অপরাধে একই উপজেলার দেপাড়া বাজারের মেসার্স ভাই ভাই স্টোরকে ৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।
বাগেরহাট জেলা প্রশাসনের সহকারি কমিশনার রুবাইয়া বিনতে কাশেম ভ্রাম্যমান আদালতের বিচারক হিসেবে এই অর্থদন্ডাদেশ প্রদান করেন।
সহকারি কমিশনার রুবাইয়া বিনতে কাশেম বলেন, নাগের বাজার তেলপট্টি এলাকার নরেন্দ্র পাল স্টোর নামের ওই দোকানে ২৩টি ড্রামে ৪ হাজার ২৫৫ লিটার সোয়াবিন তেল ছিল। খুচরা বিক্রেতাদের কাছে পাইকারি বিক্রয়ের কোন রশীদ দোকানির কাছে ছিল না। এই অপরাধে তাকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। তাকে সাত দিনের মধ্যে এসব তেল বিক্রি করা এবং প্রয়োজনীয় রশীদ সংগ্রহের আদেশ দেওয়া হয়েছে।
তিনি আরও বলেন, এছাড়া বিক্রয় নিষিদ্ধ ৩৫ কেজি পলিথিন সংরক্ষনের অপরাধে এক দোকানিকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।পলিথিনগুলো জব্দ করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগেরহাট প্রতিনিধি মাসুম হাওলাদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.