বাগেরহাটে ২৫ কেজি গাঁজাসহ মা ও ছেলে গ্রেফতার


বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটের মোল্লাহাট উপজেলায় ২৫ কেজি গাঁজার একটা বড় চালানসহ মা ও ছেলেকে হাতে-নাতে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার সকালে তাদের বাগেরহাট আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরন করা হয়েছে।
গোপঁন খবরের ভিত্তিতে উপজেলার উদয়পুর ইউনিয়নের গোলারচক এলাকায় বৃহস্পতিবার বিকেলে অভিযান চালিয়ে ওই গাজাসহ তাদের গ্রেফতার করা হয়।
স্থানীয় ইসমাইল শেখের বাড়ীর ধানের গোলা থেকে এ গাঁজা উদ্ধার করে পুলিশ। আটক সামছুন্নাহার (৪৫) গোলারচক এলাকার ওবায়দুল শেখের স্ত্রী ও ছেলে রমজান শেখ (২২)। আটকৃতদের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।
মোল্লাহাট থানা পুলিশের ওসি সোমেন দাশ জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার বিকেলে মোল্লাহাট থানা পুলিশের একটি দল উপজেলার গোলারচক এলাকায় অভিযান চালায়। এ সময় ২৫ কেজি গাঁজাসহ মা-ছেলেকে আটক করা হয়। উদ্ধারকৃত গাঁজার আনুমানিক মূল্য ৭ লাখ ৫০ হাজার টাকা। প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে তারা এলাকা ও এলাকার বাইরের মাদক বিক্রেতা ও সেবনকারীদের কাছে খুচরা ও পাইকারীভাবে মাদক বিক্রি করে আসছে।
বাগেরহাট জেলা পুলিশের মিডিয়া সেলের প্রধান সমন্বয়কারী পুলিশ পরিদর্শক এস এম আশরাফুল আলম।
তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার বিকেলে মোল্লাহাট থানা পুলিশের একটি দল উপজেলার গোলারচক এলাকায় অভিযান চালায়। এসময় ২৫ কেজি গাঁজাসহ দুইজনকে আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে তাদের আদালতে প্রেরণ করা হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগেরহাট প্রতিনিধি মাসুম হাওলাদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.