বাগেরহাটে ১৩১০ জন চাষীকে বিনামূল্যে বীজ, সার বিতরণ

বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটের মোরেলগঞ্জে আজ সোমবার দুপুরে ঘূর্নিঝড় বুলবুলে ক্ষতিগ্রস্থ ১৩১০ জন চাষীকে সার, বীজ ও নগদ অর্থ বিতরণ কর্মসূচির আয়োজন করা হয়েছে।

মোরেলগঞ্জেউপজেলা চেয়ারম্যান এ্যাড.শাহ-ই-আলম বাচ্চু এ কর্মসূচির উদ্ধোধন করেন।এ উপলক্ষ্যে মোরেলগঞ্জে উপজেলা অফিসার্স ক্লাব মিলনায়তনে আলোচনা সভার আয়োজন করা হয়।

উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ রেহানা পারভীন এ সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রঞ্জন চন্দ্র দে। শুভেচ্ছা বক্তব্য রাখেন কৃষি সমপ্রসারণ অফিসার সিফাত আল মারুফ।

ঘূর্নিঝড় বুলবুলে ক্ষতিগ্রস্থ চাষীদের রবি ২০১৯-২০ মৌসুমে ভূট্রা,শীত-গ্রীষ্মকালীন মুগ ও সবজি ফসল উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে বিনামূল্যে বীজ, রাসায়নিক সার ও নগদ অর্থ বিতরণের কর্মসূচিতে উপস্থিত ছিলেন মোরেলগঞ্জ প্রেস ক্লাব সভাপতি মেহেদী হাসান লিপন, সাধারণ সম্পাদক মশিউর রহমান মাসুম.মোরেলগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান মোজাম্মেল হক মোজাম, মহিলা ভাইস চেয়ারম্যান ফাহিমা খানম।

সভা শেষ উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে ৮০০ ভূট্রা, ৩২০ জন মুগ এবং ১৯০ জন চাষীকে সার বীজ ও নগদ ৪ লক্ষ টাকা প্রদান করা হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগেরহাট প্রতিনিধি মাসুম হাওলাদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.