বাগেরহাটে স্বামী- স্ত্রী গলায় রশি দিয়ে আত্মহত্যা

বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাট সদর উপজেলার বেমরতা বৈটপুর এলাকায় এক দম্পতি বসতঘরে পৃথক ভাবে গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছে। এরা হলেন, বৈটপুর গ্রামের মৃত আব্দুল আজিজ শেখের ছেলে দাউদ শেখ (৫২) এবং তার স্ত্রী লাকি বেগম (৪৩)।

খবর পেয়ে বৃহস্পতিবার সকালে বাগেরহাট সদর মডেল থানা পুলিশ লাশ ২টির সুরতহাল করেছে। ময়না তদন্ত হবে কিনা এ নিয়ে বৃহস্পতিবার দুপুর পর্যন্ত দ্বিধাদ্বন্ধ চলছিল বলে জানা যায়।
স্থানীয়রা ও মৃত এ দম্পতির ছেলে ও মেয়ে জানায়, দাউদ শেখ ও লাকি বেগমের মধ্যে বেশ কিছুদিন ধরে দাম্পত্য কলহ চলছিল। কলহ মিটিয়ে বুধবার রাতে তারা এক ঘরে অবস্থান করে।
বৃহস্পতিবার সকালে তাদের ছেলে-মেয়ে পিতা-মাতাকে বসতঘরের আড়ার সাথে ঝুলন্ত দেখে ডাক-চিৎকার দেয়। পরে স্থানীয়দের সহযোগিতায় ঝুলন্ত অবস্থা থেকে তাদের নামিয়ে লাকি বেগমের মৃত্যু নিশ্চিত হয় এবং দাউদ শেখ বেচে আছে ভেবে বাগেরহাট জেলা সদর হাসপাতালে নিয়ে আসে। হাসপাতালের কতব্যরত চিকিৎসক দাউদ শেখ কে মৃত ঘোষনা করেন।
হাসপাতালে উপস্থিত বেমরতা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জহিরুল ইসলাম মিঠ বলেন, দাউদ ও লাকির মধ্যে দীর্ঘদিন ধরে দাম্পত্য কলহ চলছিল বলে ওই পরিবার থেকে জানানো হয়।
বুধবার রাতের যে কোন সময় তারা নিজ বসতঘরের আড়ার সাথে গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছে।
বাগেরহাট পুলিশ অফিসের পরিদর্শক (ডিআইও-১) সৈয়দ বাবুল আক্তার জানান, বুধবার রাতের যে কোন সময় সদরের বেমরতা বৈটপুর এলাকায় দাউদ শেখ ও লাকি দম্পতি নিজেদের বসত ঘরে গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। খবর পেয়ে বৃহস্পতিবার সকালে বাগেরহাট সদর মডেল থানার এসআই দীপক লাশ ২টির সুরতহাল করে আইনগত প্রক্রিয়া শুরু করেছে। তবে আত্মহত্যার কারন জানা যায়নি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগেরহাট প্রতিনিধি মাসুম হাওলাদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.