বাগেরহাটে শিক্ষক শিক্ষার্থী ও অভিভাবকদের সাথে মানোন্নয়নে মতবিনিময় সভা

বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটে শিক্ষার মানোন্নয়নে শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) সকালে বাগেরহাট সরকারি উচ্চ বিদ্যালয় চত্বরে এ মতবিনিময় সভা প্রধান অতিথি হিসাবে বক্তৃতা করেন খুলনা বিভাগীয় কমিশনার মোঃ জিল্লুর রহমান চৌধুরী।

বক্তৃতায় তিনি বলেন সব শিক্ষার্থী সমান মেধাবী নয় তাই শিক্ষা প্রদানে আরও যতœবান হতে হবে। মনে রাখবেন উন্নত দেশ গড়তে যোগ্য নেতৃত্ব ও আগামী প্রজন্ম হতে হবে আরও আধুনিক শিক্ষায় শিক্ষিত আলোকিত মানুষ।” এবং শিক্ষার পাশাপাশি খেলাধূলাসহ সাহিত্য সংস্কৃতি ও ক্লাসের বই ছাড়াও জ্ঞান অর্জনে নিয়মিত বই পড়ার অভ্যাস করতে হবে।
উক্ত সভায় সভাপতিত্ব করেন বাগেরহাট জেলা প্রশাসক ও বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি মোহম্মদ আজিজুর রহমান।
এসময় অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব হাফিজ আল আসাদ, জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো: কামরুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী অফিসার মোহম্মদ মোসাবেবরুল ইসলাম। সভার শুরুতেই স্বাগত বক্তৃতা করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক তপন কুমার বিশ্বাস।
উক্ত মতবিনিময় সভায় বিদ্যালয়ের বিভিন্ন সমস্যা সমাধানের জন্য প্রধান অতিথির দৃষ্টি কামনা করেন এবং অতি গুরুত্ব পূর্ণ ৪টি বিষয় তুলে ধরে বাগেরহাট সরকারি বালক ও বালিকা উচ্চ বিদলয়ের অভিভাবক ফোরামের পক্ষ থেকে বিভাগীয় কমিশনারের বরাবরে স্বারক লিপি প্রদান করেন ফোরামের নেতৃবৃন্দরা।
সভায় অন্যান্যদের মধ্যে বক্তৃতা করেন বাগেরহাট সরকারি বালক ও বালিকা উচ্চ বিদলয়ের অভিভাবক ফোরামের সভাপতি সাংবাদিক আহাদ উদ্দিন হায়দার, সাধারন সম্পাদক কল্লোল সরকার, প্রাক্তন ছাত্র কাজী কাশাবুদৌলা সেলিম, বিদলয়ের শিক্ষক তাওশিক তাজ, বিদ্যালয়ের শিক্ষার্থী রুদ্র দাশ, জমাহি ইবনে নজরুল প্রমুখ। অনুষ্ঠন পরিচালনা করেন বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক অজিয়ার রহমান শিকদার।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগেরহাট প্রতিনিধি মাসুম হাওলাদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.