বাগেরহাটে রামপালে তাপবিদ্যুৎকেন্দ্রের ৩’হাজার পরিবারকে খাদ্য সামগ্রী প্রদান

বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটের রামপাল উপজেলাতে করোনা ভাইরাস মোকাবেলায় ঘরবন্দি কর্মহীন শ্রমজীবি অসহায় মানুষের পাশে দাড়ালো বাংলাদেশ-ইন্ডিয়া ফ্রেন্ডশীপ পাওয়ার কোম্পানী প্রাইভেট লিমিটেড (বিআইএফপিসিএল)। প্রতিষ্ঠানটির পক্ষ থেকে রামপাল ও মোংলা উপজেলার মোট ১১টি ইউনিয়নের তিন হাজার অসহায় পরিবারকে ত্রাণ সহয়তা প্রদান করা হয়।

গতকাল শনিবার খুলনা সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামীগ সভাপতি তালুকদার আব্দুল খালেক প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সামাজিক দুরত্ব মেনেই বিভিন্ন ইউনিয়নের অসহায় মানুষের মাঝে এসব ত্রাণসামগ্রী বিতরণ করেন।

বিআইএফপিসিএল’র ত্রাণ সামগ্রীর হিসেবে প্রতিটি পরিবারকে পনের দিনের খাদ্য সামগ্রী হিসেবে ১০কেজি চাল, ২কেজি আলু, ১কেজি ডাল, ১কেজি পেয়াজ, ১কেজি পেয়াজ, ১কেজি তেল, ১কেজি লবন ও ১টি করে স্যাবলন সাবান বিতরণ করা হয়।

এর আগেও বিআইএফপিসিএল’র পক্ষ থেকে সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে রামপাল ও মোংলার বিভিন্ন অঞ্চলে মানবিক সহযোগিতা প্রদান করা হয়।

এদিকে বিভিন্ন ইউনিয়নে ত্রাণ বিতরণকালে রামপাল পাওয়ার প্লান্টের উপ-প্রকল্প পরিচালক মো.রেজাউল করিম, রামপাল উপজেলা নির্বাহী কর্মকর্তা তুষার কুমার পাল, রামপাল উপজেলা চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন, ভাইস চেয়ারম্যান নুরুল হক লিপন, পাওয়ার প্লান্টের ডেপুটি ম্যানেজার (এইচ আর) তরিকুল ইসলামসহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যাবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগেরহাট প্রতিনিধি মাসুম হাওলাদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.