বাগেরহাটে রাজিয়া নাসেরের মৃত্যু বার্ষিকীতে মিলাদ ও দোয়া মাহফিল


বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার চাচী শেখ রাজিয়া নাসেরের দ্বিতীয় মৃত্যু বার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৬ নভেম্বর) যোহর বাদ বাগেরহাট জেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের আয়োজনে রেল রোডস্থ জেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে মিলাদ, দোয়া মাহফিল ও তাবারক বিতরন অনুষ্ঠিত হয়।
এ সময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ভূইয়া হেমায়েত উদ্দিন, জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক ও পৌর মেয়র খান হাবিবুর রহমান, যুগ্ন সাধারন সম্পাদক সরদার ফখরুল আলম সাহেব, পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ বশিরুল ইসলাম, সাধারন সম্পাদক ইবনে মিজান হিরু, আওয়ামী লীগ নেতা সরদার ওমর ফারুক, জেলা যুব লীগের আহবায়ক ও সদর উপজেলা চেয়ারম্যান সরদার নাসির উদ্দিন, যুব লীগ নেতা মীর জয়েসী আশরাফি জেমস, ফারুক হোসেন, স্বেচ্ছা সেবক লীগের যুগ্ন আহবায়ক সরদার আব্দুল কাদেরসহ জেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। মিলাদ শেষে মরহুমের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। পরে উপস্থিত সকলের মাঝে তাবারক বিতরন করা হয়।
এ দিকে আসর বাদ জেলা তাতী লীগের উদ্দোগে জেলা তাতী লীগ কার্যালয়ে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
অন্যদিকে বাগেরহাট আন্তঃ জেলা বাস-মালিক সমিতির উদ্দোগে বাদ যোহর জেলা বাস স্টান্ড জামে মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এ সময় জেলা বাস-মালিক সমিতির সাধারন সম্পাদক আলহ্জা¦ তালুকদার আব্দুল বাকীসহ সংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
২০২০ সালের ১৬ নভেম্বর এই দিনে বঙ্গবন্ধু পরিবারের সদস্য শেখ রাজিয়া নাসেরের মৃত্যু হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগেরহাট প্রতিনিধি মাসুম হাওলাদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.