বাগেরহাটে ব্যাটারী চালিত অটোরিক্সায় ওড়না পেচিয়ে প্রাণ গেল গৃহবধুর


বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটে ব্যাটারী চালিত অটোরিক্সায় গলায় ওড়না পেচিয়ে নাহিদা আক্তার শম্পা (৪০) নামে এক গৃহবধুর মৃত্যু হয়েছে। গতকাল বৃহষ্পতিবার রাত সাড়ে আটটার দিকে শহরের দশানী এলজিইডি’র মোড়ে এই দূর্ঘটনা ঘটে।

নাহিদা আক্তার শম্পা শহরের দশানী এলাকায় ভাড়া বাড়িতে বসবাস করতেন। তার স্বামী আসাদুল আলম ব্যাপারী ফ্রান্স প্রবাসী।

বাগেরহাট সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রিজিয়া পারভীন বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, বৃহষ্পতিবার রাত সাড়ে আটটার দিকে শহরের বাদামতলা থেকে ব্যাটারী চালিত অটোরিক্সায় চড়ে দশানীর বাসায় যাওয়ার পথে দশানী এলজিইডি’র মোড়ে পৌছলে অসাবধনাবশত তার গলার ওড়না অটোরিক্সার চাকায় জড়িয়ে যায়। এতে তার গলায় ফাঁস লেগে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। শম্পার স্বামী আসাদুল আলম ব্যাপারী ফ্রান্স প্রবাসী। তাদের শোয়াইব নামে দুই বছরের একটি ছেলে সন্তান রয়েছে।

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহাতাব উদ্দীন বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, দূর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যেয়ে গৃহবধু নাহিদার মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরে পরিবার নিহতের ময়না তদন্ত না করতে প্রশাসনের কাছে আবেদন করে। পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়না তদন্ত ছাড়াই শম্পার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগেরহাট প্রতিনিধি মাসুম হাওলাদার। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.