বাগেরহাটে বীর মুক্তিযোদ্ধা সালাম শেখকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডেরে শোক

বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটের মোল্লাহাট উপজেলার গাংনী গ্রামের বিশিষ্ট মুক্তিযোদ্ধা আব্দুল সালাম শেখ (৭৫) আর নেই,। দুরারোগ্য ব্যাধি ক্যান্সারে আক্রান্ত হয়ে খুলনার একটি ক্লিনিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যু বরন করেন। (ইন্না……. রাজিউন)
বিশিষ্ট মুক্তিযোদ্ধা আব্দুল সালাম শেখ মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ শোক সমাপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন  মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড বাগেরহাট জেলা শাখা।মঙ্গলবার বিকেলে গাংনী মাদ্রাসা মাঠে মরহুমের নামাজে জানাজা শেষে রাষ্ট্রীয় মর্যাদায় স্থানীয় সামাজিক কবরস্থানে  দাফন সম্পন্ন করা হয়।
বীর মুক্তিযোদ্ধা আব্দুল সালাম শেখের রাষ্ট্রীয় মর্যাদা প্রদান ও জানাজা নামাজে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) অনিন্দ্য মন্ডল, এসআই লিয়াকত আলী, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোস্তাফিজুর রহমান বিশ্বাস, প্রেসক্লাব মোল্লাহাটের সাধারণ সম্পাদক এম এম মফিজুর রহমান, গাংনী ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি শেখ শহিদুল ইসলাম প্রমূখ। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে ও ৩ মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন।
এদিকে বিশিষ্ট মুক্তিযোদ্ধা আব্দুল সালাম শেখ মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ শোক সমাপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন  মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড বাগেরহাট জেলা শাখার সভাপতি সাংবাদিক মাসুম হাওলাদার ,শিককদার রেজাউল কবির সাধারণ সম্পাদকসহ অন্যান্যরা হলেন  সহ সভাপতি আজমল হোসেন মুক্তা.সহ সভাপতি মো: শহিদুল হক. যুগ্ন সম্পাদক রোকনুজ্জামান,যুগ্ন সম্পাদক সাংবাদি আজাদুল হক. সাংগঠনিক সম্পাদক  ডাঃ সাজ্জাদ হোসেন লিমন .অর্থ সম্পাদক.মাহাফুজুর রহমান (বাবু) ,দপ্তর সম্পাদক’মোঃ মুহিব্বুল্লাহ. প্রচার সম্পাদক মিজানুর রহমান.ত্রান ওপূনর্বাসন সম্পাদক আমেনা আক্তার লাকী,সমাজ কল্যান সম্পাদক  সারাফাদ হোসেন সরু,ক্ত্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক ‘রেজাউল ডাকুয়া.শ্রম ও জনশক্তি সম্পাদক”আজমল হাওলাদার, আইন হিসাব ও নিরীক্ষা সম্পাদক এ্যাড পরভীন খানম, শিক্ষা পাঠাগার মিনায়তন সম্পাদক ফরিদা পরাভীন. মুক্তিযুব্দের সৃতি সংরক্ষন সম্পাদক মাহবুবুর রহমান বাদলসহ মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড এর জেলার সকল নেতৃবৃন্দু।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগেরহাট প্রতিনিধি মাসুম হাওলাদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.