বাগেরহাটে পিকআপে চোরাই গরুসহ ৩ চোর আটক


বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটের ফকিরহাট উপজেলার ব্যস্ততম এলাকা কাটাখালী বাসস্ট্যান্ড এলাকা থেকে ২টি চোরাই গরুসহ চোর সিন্ডিকেটের তিন সদস্যকে আটক করেছে পুলিশ। এ সময় চুরিকাজে ব্যবহৃত গরু বহনের একটি পিকআপ (খুলনা-ন-১১-৪৩৭৬) ভ্যান জব্দ করেছে পুলিশ।
আটককৃতরা হলো: ফকিরহাট উপজেলার মাসকাটা গ্রামের সেখ শামসুর রহমানের ছেলে হেকমত আলী শেখ (৪৮), যশোর খোলাডাঙ্গা এলাকার মৃত ইসরাফিলের ছেলে সাইফুল ইসলাম শুকুর (৫১) ও বাগেরহাট সদর উপজেলার চুলকাটি এলাকার টুকু শেখের ছেলে আসাদুল শেখ (২৪)। এ সময় অজ্ঞাত আরো ২/৩ জন গরু চোর পালিয়ে যায়।
পুলিশ জানায়, শুক্রবার রাতে গোপন সংবাদ পেয়ে ফকিরহাট থানার এসআই মোঃ রফিকুল ইসলাম, এসআই প্রতাপ সিংহ সহ সংগীয় পুলিশ ফোর্স কাটাখালী এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করেন।
ফকিরহাট মডেল থানা পুলিশের ওসি মু. আলিমুজ্জামান বিটিসি নিউজকে বলেন, আটককৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছে ওই গরু দুইটি মাগুরা এলাকা থেকে চুরি করে নিয়ে এসেছে। চোরাই গরু দুটির মালিককে খোঁজা হচ্ছে। এ ব্যাপারে ফকিরহাট মডেল থানায় একটি মামলা হয়েছে বলেও তিনি জানান।
প্রসঙ্গতঃ গত ১৭ জুলাই গভীর রাতে ফকিরহাট পিলজংগ ইউনিয়নের টাউন নওয়াপাড়া (কাটাখালী বালুর মাঠের পশ্চিমপার্শে¦) এলাকার শেখ শহীদুল ইসলাম মোড়লের গোয়ালঘর হতে একটি গাভী ও ১ টি বাছুর ও তার ভাই ওয়াজেদ মোড়লের গোয়াল ঘর হতে ২টি ষাড় গরু চুরি হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগেরহাট প্রতিনিধি মাসুম হাওলাদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.