বাগেরহাটে দুটি আগ্নেয়াস্ত্রসহ যুবক আটক

বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটের সদর উপজেলা থেকে দুটি আগ্নেয়াস্ত্রসহ এক যুবককে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ। সোমবার (৩ জুলাই) রাত সাড়ে ১০টার দিকে উপজেলার ডেমা ইউনিয়নের মোস্তফাপুর গ্রাম থেকে মো. হানিফ হাওলাদার (৪৫) নামে ওই যুবককে আটক করা হয়। পরে হানিফ হাওলাদারের ঘেরের বাসা থেকে দুটি আগ্নেয়াস্ত্র উদ্ধার করে পুলিশ।
পুলিশের জিজ্ঞাসাবাদে হানিফ হাওলাদার জানান, ওই অস্ত্রগুলো ক্রসফায়ারে নিহত আপন নামে এক যুবকের। আপন উপজেলার কারাপাড়া এলাকার বাসিন্দা ছিলেন।
আটক মো. হানিফ হাওলাদার বাগেরহাট সদর উপজেলার কারাপাড়া গ্রামের সোহরাব হাওলাদারের ছেলে। মো. হানিফ হাওলাদারের ঘের ব্যবসা রয়েছে। তিনি ভাড়ায় মোটরসাইকেলও চালাতেন বলে জানায় পুলিশ।
বাগেরহাটের পুলিশ সুপার (এসপি) কেএম আরিফুল হক বিটিসি নিউজকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশ অভিযান চালিয়ে মোস্তফাপুর এলাকার সরকার ডাঙ্গা থেকে দুটি আগ্নেয়াস্ত্রসহ এক সন্ত্রাসীকে আটক করেছে। বিক্রির উদ্দেশ্যে তিনি অস্ত্র দুটি সংরক্ষণ করেছিলেন। দু’একজন ক্রেতাকে ইতোমধ্যে দেখিয়েছেন ওই অস্ত্র। হানিফ হাওলাদারের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে। মামলার পর হানিফ হালদারকে আদালতে সোপর্দ করা হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগেরহাট প্রতিনিধি মাসুম হাওলাদার। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.