বাগেরহাটে গৃহবধু ধর্ষণ মামলায় গ্রাম পুলিশ গ্রেফতার


বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটের ফকিরহাটে গৃহবধূ ধর্ষন মামলায় অবশেষে গ্রাম পুলিশ মোস্তাফা সেখ (৪০) কে থানা পুলিশ গ্রেফতার করেছে। মঙ্গলবার রাতে মামলা দায়েরের পর ফকিরহাট থানা পুলিশ অভিযান চালিয়ে উপজেলার ঘনশ্যামপুর এলাকা থেকে মোস্তফা সেখ কে গ্রেফতার করে প।
গ্রেফতার মোস্তফা শেখ ফকিরহাট উপজেলার শুভদিয়া ইউনিয়নে গ্রাম পুলিশ হিসেবে কর্মরত আছেন। সে ঘনশ্যামপুর গ্রামের আবু বক্কার শেখের ছেলে। নির্যাতনের শিকার ওই গৃহবধুর শারিরীক পরীক্ষার জন্য বুধবার সকালে বাগরেহাট জেলা হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
মামলার বরাত দিয়ে ফকিরহাট থানার ওসি মুহা, আলীমুজ্জামান বিটিসি নিউজকে জানান, সোমবার (১৬ মে) রাত ১০টার দিকে ফকিরহাট উপজেলার ঘনশ্যামপুর গ্রামে নিজের পালিত ছাগল খুজতে বাড়ির বাইরে বের হন ওই গৃহবধু। এ সময় একা পেয়ে ওই গৃহবধুকে গ্রাম পুলিশ মোস্তফা জোরপূর্বক ধর্ষণ করে।
পরবর্তীতে গৃহবধুর ডাক চিৎকারে স্থানীয়র এগিয়ে আসলে সে পালিয়ে যায়। গৃহবধূর দায়ের করা মামলার একমাত্র আসামী গ্রাম পুলিশ মোস্তফা শেখকে গ্রেফতার করা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে তাকে আদালতে সোপর্দের প্রক্রিয়া চলছে। সকালে গৃহবধুর শারিরীক পরীক্ষার জন্য বাগরেহাট জেলা হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগেরহাট প্রতিনিধি মাসুম হাওলাদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.