বাগেরহাটে গণপিটুনিতে আহত যুবকের চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু

বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটের কচুয়ায় চুরি করতে গিয়ে গণপিটুনিতে আহত শামীম শেখ (২৬) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। খুুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গতকাল সোমবার দুপুরে মারা যায় শামীম। ময়নাতদন্ত শেষে নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

এর আগে ২৯ ফেব্রুয়ারি পার্শ্ববর্তী জেলা পিরোজপুরের সীমান্তবর্তী চালিতাখালি গ্রামের তরমুজ গাছের চারা চুরি করতে গিয়ে ধরা পরে শামীম। পরে গ্রামবাসী শামীমকে গণপিটুনে দেয়। এতে মারাত্মক আহত হয় শামীম। পরে শামীমের পরিবার উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। এর আগেও একাধিকবার চুরি করতে গিয়ে ধরা পড়েছে শামীম এমন অভিযোগ করেছে স্থানীয়রা।

নিহত শামীম শেখ কচুয়া উপজেলার সহবতকাঠি গ্রামের গফফার শেখের ছেলে।

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুর রহমান বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, চালতাখালি গ্রামের খেত থেকে তরমুজের চারা চুরি করতে গিয়ে ধরা পরে গণপিটুনির শিকার হয় শামীম। পরে শামীমকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় শামীম মারা যায়। শামীমের নামে নাজিরপুর থানায় একাধিক চুরির মামলা রয়েছে। শামীমের মৃত্যুর ঘটনায় ময়নাতদন্ত রিপোর্ট পাওয়ার পরে আইনগত প্রক্রিয়া সম্পন্ন করা হবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগেরহাট প্রতিনিধি মাসুম হাওলাদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.