বাগেরহাটে অমর্ত্য ফাউন্ডেশনের শিশুদের মাঝে খাবার বিতরণ

বাগেরহাট প্রতিনিধি: অমর্ত্য ফাউন্ডেশনের অর্থায়নে বাগেরহাটে করোনা পরিস্থিতিতে কর্মহীন হওয়া পরিবারের শিশুদের মাঝে রান্না করা খাবার বিতরণ। বাগেরহাট সদর উপজেলার ডেমা ইউনিয়ন কৃষি উন্নয়ন সমবায় সমিতি লিমিটেড এর আয়োজনে অমর্ত্য ফাউন্ডেশনের অর্থায়নে গত ২৪ জুন থেকে আজকের দিন পর্যন্ত বৃহস্পতিবার (০৫ আগস্ট) দুপুরে করোনা পরিস্থিতির কারনে কঠোর লকডাউনের পরিপ্রেক্ষিতে কর্মহীন হওয়া পরিবারের ৪৫/৫০ জন শিশুকে প্রতিদিন দুপুরের খাবার দিয়ে আসছে।
ডেমা ইউনিয়ন কৃষি উন্নয়ন সমবায় সমিতির এই মহতি উদ্যোগ কে সাধুবাদ জানিয়েছে সর্বস্তরের মানুষ,ডেমা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ মনি মল্লিক এই কার্যক্রমে আর্থিক সহযোগীতার করেছেন।
অমর্ত্য ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা, জনাব ফজলুল বারী জানিয়েছেন যতদিন কর্মহীন পরিবারগুলো স্বাভাবিক আয়ের পথে ফিরতে না পারবে ততদিন এই কার্যক্রম চলবে,তিনি দেশবাসির কাছে তার অকাল প্রয়াত সন্তান তৌকির তাহসিন বারী অমর্ত্যের জন্য দোয়া চেয়েছেন।
করোনা পরিস্থিতিতে কর্মহীন হওয়া পরিবারের শিশুদের খাদ্য কর্মসূচীর আয়োজক প্রতিষ্ঠান ডেমা ইউনিয়ন কৃষি উন্নয়ন সমবায় সমিতি লিমিটেডের সভাপতি শেখ আছাদ এবং সাধারণ সম্পাদক শেখ তানজিম জানিয়েছেন তাদের এই কার্যক্রম চালিয়ে নিতে খুব ভালো লাগছে,কোমল মতি শিশুদের জন্য কিছু করতে পারার সুযোগ পাওয়া ভাগ্যের ব্যপার,তারা এই কার্যক্রম চালিয়ে যেতে চান।
কৃষি উন্নয়ন সমবায় সমিতি লিমিটেডে সাধারণ সম্পাদক শেখ তানজিম বিটিসি নিউজকে বলেন, আমরা গত ২৪ জুন থেকে আজকের দিন পর্যন্ত শিশুদের দুপুরের খাবার দিচ্ছি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগেরহাট প্রতিনিধি মাসুম হাওলাদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.