বাগেরহাটে অবসরপ্রাপ্ত সশ্রস্ত্রবাহিনী কল্যাণ সংস্থার মাসিক সভা অনুষ্ঠিত

বাগেরহাট প্রতিনিধি: অবসরপ্রাপ্ত সশ্রস্ত্রবাহিনী কল্যাণ সংস্থা (অসকস) খুলনা জেলার মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার বিকেল ৩টায় নগরীর দৌলতপুর পাবলা ইউনাইটেড প্লে গ্রুপ স্কুলে নিরপদ সামাজিত দূরত্ব ও স্বাস্থ্যবিধি বজায় রেখে এ সভা অনুষ্ঠিত হয়।

পবিত্র কোরান তেলায়াত ও সভাপতির স্বাগত বক্তব্যের মধ্য দিয়ে সভা শুরু হয়। প্রধান অতিথি গত সেপ্টেম্বর রাওয়া ক্লাবে যে সব বিষয় নিয়ে আলোচনা হয়, সেই বিষয় গুলি নিয়ে বিস্তারিত এবং অসকস খুলনার ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে বিস্তারিত আলোচনা করেন। এ ছাড়া বক্তাগন সবাই এক মত পোষন করে যে সংগঠনকে আরো শক্তিশালী করতে হবে। সে জন্য সবাইকে যার যার অবস্থানে থেকে কাজ করে যেতে হবে।

তবেই আমাদের লক্ষে পৌঁছানো যাবে। চা চাক্রের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করা হয়। সরকারের কাছে আমাদের দাবী গুলি পেশ করতে হবে।

সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অসকস খুলনার সভাপতি সার্জেন্ট শাহজালাল মিয়া, সভাপতি হিসাবে উপস্থিত ছিলেন সিনিয়র সহ সভাপতি সার্জেন্ট মহিদুর রহমান।

সভাটি পরিচালনা করেন সাধারন সম্পাদক পেটি অফিসার জাকির হোসেন এবং বিশেষ অতিথি ছিলেন উপদেষ্টা অঃ কঃ আবুল কাশেম, অঃ লেঃ নুরুল ইসলাম, ফুলতলা উপজেলার সভাপতি সার্জেন্ট জহুরুল হক এবং দীঘলিয়া উপজেলার সভাপতি ল্যাঃ কঃ ইদ্রিশ। এ ছাড়া সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগেরহাট প্রতিনিধি মাসুম হাওলাদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.