বাগেরহাটের রামপালে সন্ত্রাসী হামলা নারীসহ ৬ জন আহত

বাগেরহাট প্রতিনিধি: স্থানীয় আধিপত্য ও মৎস্য খামারের বিরোধের জের ধরে বাগেরহাটের রামপাল উপজেলার সুলতানিয়া এলাকায় সন্ত্রাসী হামলা হয়েছে। এ হামলায় ৩ জন নারীসহ কমপক্ষে ৬ জন আহত হয়েছেন।

দা, খোন্তা ও লোহার রডের আঘাতে আহতরা হলেন, উপজেলার ভাগা গ্রামের শহিদ সরদারের ছেলে মো সোহেল সরদার (৩০), সুলতানিয়া গ্রামের আবজাল শেখের ছেলে জামাল শেখ (৩৫) ও আকরাম সরদারের ছেলে বাবর সরদার (৪৫)। এদের কে কুপিয়ে পিটিয়ে আহত করার খবর পেয়ে তাদের পরিবারের সদস্যরা ছুটে আসলে সন্ত্রাসীরা আবজাল হোসেনের স্ত্রী জোসনা বেগম (৫৫), জামাল শেখের স্ত্রী আসমা বেগম (৩০) ও শহীদ সরদারের স্ত্রী সেলিনা বেগম (৫৫) কে মারপিট করে আহত করে।
আহতদের রামপাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভর্তি করা হয়েছে।
হাসপাতালে চিকিৎসাধিন আহতরা জানান, বৃহস্পতিবার বিকাল সাড়ে ৫ টার দিকে উপজেলার সুলতানিয়া গ্রামের রাস্তার মাথার মসজিদের সামনে বেলাল ব্যাপারী, তার ভাই বাকী বিল্লাহ ও ছেলে শাজাহান ব্যাপারীসহ কতিপয় সন্ত্রাসীরা হামলা করে।
আহত সোহেল সরদার জানান, বিএনপি দলীয় এ সন্ত্রাসীরা বলে তোরা এলাকা ছেড়ে না গেলে তোদের মেরে ফেলবো বলে প্রথমে হুমকি দেয় এবং পরে হামলা করে। ওই সময় তারা নগদ টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয় বলে অভিযোগ করেন।
এ বিষয়ে রামপাল থানার ওসি সোমেন দাশ বিটিসি নিউজকে বলেন, উপজেলার ভাগা এলাকায় মারপিটের ঘটনার খবর পেয়েই সেখানে ফোর্স পাঠানো হয়। কেউ কোন অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগেরহাট প্রতিনিধি মাসুম হাওলাদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.