বাগেরহাটের পল্লীতে প্রতিবেশীদের হাতে গুরুতর আহত চিকিৎসাধীন অবস্থায় দিনমজুরের মৃত্যু

খুলনা ব্যুরো: বাগেরহাটের পল্লীতে লিজ নেয়া জমিতে জোরপুর্বক ঢুকে নারকেল পাড়ার প্রতিবাদ করায় মনসুর ও তার স্ত্রীকে মারধরের ঘটনা ঘটেছে। এ ঘটনায় গুরুতর আহত মনসুর চিকিৎসাধীন অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুবরন করেছে।
এলাকাবাসী জানায়, বাগেরহাট জেলার  শরনখোলা থানার খোনতাকাটা গ্রামের সোমেদ হাওলাদারের পুত্র দিনমুজুর মুনসুর (৩৩) বছর খানেক আগে প্রতিবেশী আলমগীরের নিকট থেকে ফলের বাগানসহ ১০ কাঠা জমি লীজ নিয়ে সংসার চালিয়ে আসছিলো।কিন্তু আলমগীরের ভাইপো সমশেল এ লীজের বিরোধিতা করে আসছিল।এ নিয়ে বিভিন্ন সময় মুনসুর ও সমশেলের মাঝে বাকবিতন্ডাও হয়েছে।
গত রবিবার (২৫ জুলাই) দুপুরে সমশেল ও তার ছেলে সাইদুল লীজ নেয়া জমির নারকেল গাছ থেকে নারকেল পাড়লে মুনসুরের অন্তঃসত্ত্বা স্ত্রী শিউলী (২৫) নারকেল পাড়ার কারন জিজ্ঞেস করে। এতে ক্ষীপ্ত হয়ে আলমগিরের সামসেল (৫৫) তার ছেলে সাইদুল, সমসেলে স্ত্রী হামিদা ( ৪৫), ছেলে বাইজিদ (২২) ও মেয়ে ফাতেমা (৩০) মিলে শিউলীকে মারধর করতে শুরু করে। এসময় স্ত্রীর চিৎকারে মুনসুর ঘর থেকে বেরিয়ে আসে। তাকেও এসময় ব্যাপক মারধর করলে সে গুরুতর আহত হয়। আহত মুনসুরকে প্রথমে স্থানীয় শরণখোলা হাসপাতালে ভর্তি করা হয়।
পরে অবস্থার অবনতি ঘটলে ঐদিনই (২৫ জুলাই) খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে সে গতকাল বৃহস্পতিবার (২৯ জুলাই) দিবাগত রাতে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরন করে। এঘটনায় এখনো কোন মামলা হয়নি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর খুলনা ব্যুরো প্রধান এইচ এম আলাউদ্দিন এবং মাশরুর মুর্শেদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.