বাগেরহাটের কৃতি সন্তান পেসার রুবেল হোসেনের বাবা আর নেই

বাগেরহাট প্রতিনিধি: বাংলাদেশ জাতীয় দলের সাবেক পেস বোলার ক্রিকেটার রুবেল হোসেনের বাবা সিদ্দিকুর রহমান (৭৫) মারা গেছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) বাগেরহাট শহরের পূর্ব বাসাবাটি এলাকায় তার নিজ বাড়ীতে তিনি মৃত্যুবরণ করেন। দীর্ঘদিন ধরে তিনি বার্ধক্যজনিত অসুস্থ্যতায় ভুগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ক্রিকেটার রুবেল হোসেনসহ তিন ছেলে ও দুই মেয়ে রেখে গেছেন।
মরহুমের পরিবারিক সূত্রে জানাগেছে, (রবিবার) বাদ আছর বাগেরহাট শহরের বাসাবাটি-দড়াটানা পৌরপার্কে নামাজে জানাজা শেষে সরুই সরকারী কবরস্থানে তাকে দাফন করা হবে।এদিকে বাংলাদেশ ক্রিকেটের পেসার রুবেল হোসেনের বাবা আর নেই। রবিাবর (১৭ সেপ্টেম্বর) শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি।
বাবার মৃত্যুর খবর জানিয়ে রুবেল হোসেন তার ফেসবুকে স্টাটাস দিয়েছে।পোস্টে টাইগার এই পেসার লিখেছেন, আমার বাবা আর নেই… সবাই আমার বাবার জন্য দোয়া কইরেন।
জানা গেছে, প্রায় বছর খানেকের বেশি সময় ধরেই অসুস্থতায় ভুগছিলেন এই পেসারের বাবা। এই বছরের জুনেও সামাজিক যোগাযোগমাধ্যমে দোয়া চেয়ে পোস্ট করেছিলেন রুবেল।
সে সময় রুবেল জানিয়েছিলেন, আমার ক্রিকেটার রুবেল হোসেন হবার পিছনে যে মানুষটা আমার জীবনে সুপার-হিরোর মতো আমার মাথার ওপর হাত রেখে শক্ত পিলার হয়ে পাশে আছেন, তিনি হচ্ছেন আমার বাবা। আমার বাবার শরীরের বাম অংশটা এক বছরেরও বেশি ধরে প্যারালাইসিস হয়ে অবশ হয়ে আছে। সবাই আমার বাবার জন্য দোয়া করবেন; আল্লাহ যেন তাকে সুস্থ করে দেন (আমিন)। মহান সৃষ্টিকর্তা চাইলে পৃথিবীতে সব কিছুই সম্ভব এবং মন থেকে দোয়া করি। পৃথিবীর সমস্ত বাবাদের যেন মহান আল্লাহ সুস্থ রাখেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগেরহাট প্রতিনিধি মাসুম হাওলাদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.