বাগাতিপাড়া স্বাস্থ্য কমপ্লেক্স করোনার টিকা পুশ করছেন আনসার সদস্য


নাটোর প্রতিনিধি: করোনা মহামারী রোধে দেশজুড়ে দফায় দফায় টিকা দেওয়া হচ্ছে। এই টিকা গ্রহণে মানুষ সুরক্ষিত থাকবেন। এজন্য এর যথাযথ প্রয়োগ প্রয়োজন। কিন্তু বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে টিকাদানের জন্য আনসার নিয়োগ করা হয়েছে। ওই আনসারই গণহারে টিকা পুশ করছেন মানুষের শরীরে।
নাটোরের বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গতকাল সোমবার সকালে আনসার সদস্যর টিকা দেওয়ার দৃশ্য দেখা যায়। তিনি কোনো কিছু না ভেবেই অনায়াসে করোনার টিকা সিরিঞ্জে ভরে মানুষের শরীরে পুশ করছেন শরিফুল নামের ওই আনসার সদস্য।
গতকাল সোমবার (১৮ অক্টোবর) সকালে সরেজমিনে গিয়ে দেখা যায়, এক নার্সের পাশে বসে করোনার টিকা সিরিঞ্জে ভরে মানুষের শরীরে পুশ করছেন শরিফুল নামের এক আনসার বাহিনীর সদস্য। সাংবাদিক পরিচয় পেয়ে তিনি ছবি তুলতে বাধা দেন।
টিকার দ্বিতীয় ডোজ নিতে আসা শাজাহান আলী জানান, প্রথম ডোজ টিকা নিতে এসেও দেখেন আনসার বাহিনীর একজন নিরাপত্তা কর্মী মানুষের শরীরের টিকা দিচ্ছেন। তা দেখে তিনি রেগে গেলে সেই আনসার বাহিনীর নিরাপত্তা কর্মীর সাথে তার কথা কাটাকাটি হয়। আজকেও আবার একই চিত্র দেখছেন।
টিকাদানকারী আনাসার সদস্য শরিফুল ইসলাম বিটিসি নিউজকে জানান, চিকিৎসক ও নার্স কম থাকায় স্বাস্থ্য কর্মকর্তা তাকে মানুষের শরীরে টিকা দিতে বলেছেন।
এবিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা রতন কুমার সাহা বিটিসি নিউজকে বলেন, আমি হাসপাতালের একজন কর্মকর্তা হয়ে কোনোদিন তাকে টিকা পুশের বিষয়ে বলতে পারিনা। টিকা প্রদানের জন্য নার্সেরা আছে। সে-যদি টিকা প্রদান করে অবশ্যই অন্যায় করেছে। প্রমাণ পেলে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.