বাগাতিপাড়ায় শিক্ষক দিবস পালিত


নাটোর প্রতিনিধি: শিক্ষকদের হাত ধরেই শিক্ষা ব্যবস্থার রূপান্তর শুরু, এই প্রতিপাদ্যে সমগ্রদেশের ন্যায় নাটোরের বাগাতিপাড়ায় বৃহস্পতিবার (২৭ অক্টোবর) সকালে শিক্ষক দিবস-২০২২ পালিত হয়েছে।
দিবসটি উদযাপনের লক্ষে উপজেলা পরিষদ হল রুমে আলোচনা সভা ও বিভিন্ন ক্যাটাগরিতে বিজয়ীদের মাঝে ক্রেস্ট বিতরণ করা হয়। সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) সুরাইয়া মমতাজ’র সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল।
এ সময় আরও উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল হাদী, বাগাতিপাড়া সরকারি কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) খলিলুর রহমান, তমালতলা কৃষি ও কারিগরী ডিগ্রী কলেজের অধ্যক্ষ পরিমল কুমার কুন্ডু, উপজেলা মাধ্যমিক শিক্ষক ও কর্মচারী সমিতির সভাপতি সাজ্জাদ হোসেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল ইসলাম ঠান্ডু, মিশ্রিপাড়া আদর্শ উচ্চ বিদ্যায়ের প্রধান শিক্ষক ও উপজেলা আ’লীগের সহ-সভাপতি আব্দুল ওয়াহাব প্রমুখ। সভা শেষে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক-৩ জন, শ্রেষ্ঠ রোভার শিক্ষক ও শ্রেষ্ঠ বিএনসিসি শিক্ষক-১ জন, শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান-৪ জন ও শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠানের ক্যাটাগরিতে-৪টি করে মোট ১৩ টি ক্রেস্ট বিতরণ করা হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.