বাগাতিপাড়া উপজেলা প্রেসক্লাবের সভাপতি কামরুল, সম্পাদক খাদেমুল

নাটোর প্রতিনিধি: নাটোরের বাগাতিপাড়া উপজেলা প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচনে দৈনিক জাতীয় অর্থনীতির ব্যবস্থাপনা সম্পাদক মুহাম্মদ কামরুল ইসলাম সভাপতি এবং প্রতিদিনের বাংলাদেশ’র উপজেলা প্রতিনিধি মো. খাদেমুল ইসলাম সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন।
বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সকালে প্রেসক্লাব কার্যালয়ে নির্বাহী পরিষদ পুনঃগঠন ও মফস্বল সাংবাদিকতা বিষয়ক শীর্ষক আলোচনা অনুষ্ঠান শেষে সর্বসম্মতিক্রমে ১৩ সদস্য বিশিষ্ট এ নতুন কমিটি ঘোষণা করা হয়।
কমিটির অন্যান্যরা হলেন- সহ-সভাপতি আরিফুল ইসলাম তপু (দৈনিক ইত্তেফাক) ও আনোয়ার হোসেন অপু (দৈনিক জনদেশ), যুগ্ম সাধারণ সম্পাদক সোহেল রানা তুহিন (দৈনিক মানবকন্ঠ) ও আনিসুর রহমান (দৈনিক সময়ের আলো), সাংগঠনিক সম্পাদক নিশাতুর রহমান (দৈনিক খোলাকাগজ), কোষাধ্যক্ষ শরিফুল ইসলাম (দৈনিক চলনবিলের খবর), দপ্তর ও প্রচার সম্পাদক মোতালেব আলী পান্না (দৈনিক ভোরের পাতা), সদস্য আতিয়ার রহমান (দৈনিক ইনকিলাব), জমশেদ আলী (দৈনিক ভোরের ডাক), ইমতিয়াজ আহম্মদ (দৈনিক উত্তরা প্রতিদিন) ও মোহাম্মদ আলী (দৈনিক এই নাটোর)।
অনুষ্ঠানে উপজেলা প্রেসক্লাবের সদ্য সাবেক সভাপতি রফিকুল ইসলাম রোজের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- প্রেসক্লাবের উপদেষ্টা সাংবাদিক আব্দুল মজিদ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.