বাগরহাটে গাঁজাসহ মাদক কারবারী আটক

বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটের কচুয়ায় গাঁজাসহ এক মাদক কারবারীকে আটক করেছে থানা পুলিশ। গত মঙ্গলবার রাত সারে ১০টার দিকে সাইনবোর্ড – মোরেলগঞ্জ আঞ্চলিক মহাসড়কের উপজেলার বিলকুল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পূর্ব পাশ থেকে আটক করা হয়।

আটক মোঃ রুবেল মল্লিক (২০) উপজেলার বিলকুল গ্রামের বেলায়েত মল্লিকের ছেলে।

কচুয়া থানার অফিসার ইনচার্জ(ওসি) মো.মনিরুল ইসলাম বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মোঃ রুবেল মল্লিক নামের একজন মাদক কারবারীকে আটক করা হয়েছে। এসময়ে তল্লাশী করে তার সাথে থাকা ৩০ (ত্রিশ) গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। আটক রুবেলকে আদালতে পাঠানো হয়েছে।

তিনি আরো বলেন, কচুয়া থানা এলাকায় কোন মাদক কারবারী,মাদক সেবী থাকতে পারবে না। মাদক কারবারী ও সেবীদের যারা প্রশ্রয় দিবে তাদেরকেও ছাড় দেয়া হবেনা।

এছাড়া গত সোমবার রাত একটার দিকে প্রকাশ্যে জুয়া খেলার অপরাধে চারজনকে আটক করেছে পুলিশ। এসময়ে নগদ টাকা ও জুয়া খেলার সামগ্রী উদ্ধার করা হয়।

আটককৃতরা হলো, মোঃ আল-আমিন শেখ (৩০), সাইদুল সরদার (২৮), এদের বাড়ী উপজেলার – সোনাকান্দর গ্রামে। বাকীরা পালিয়ে যায়।এদিকে বাহেরহাটের কচুয়া গাঁজা রাখার দায়ে দুইজনের জেল দিয়েছেন ভ্রাম্যমান আদালত।

গতকাল বুধবার দুপুরে কচুয়া উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী হাকিম সুজিৎ দেবনাথ এ রায় দেন। দন্ডপ্রাপ্তরা হলো, উপজেলার বিলকুল গ্রামের বেলায়েত মল্লিকের ছেলে মিরাজ মল্লিক(৩০) ও আশরাফ মোল্লার ছেলে জাহিদ মোল্লা(২৫)।

গতকাল বুধবার সকালে উপজেলার বাধাল ইউনিয়নের বিলকুল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে তাদের আটক করে থানাপুলিশ। পরে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে এদের ৬মাসের জেল দেয়া হয়।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগেরহাট প্রতিনিধি মাসুম হাওলাদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.