বাগমারা স্বেচ্ছাসেবক লীগের কমিটি গঠন অনুষ্ঠিত


বাগমার প্রতিনিধি: সমঝোতার ভিত্তিতে রাজশাহীর বাগমারা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের তিন বছরের জন্য কমিটি গঠন করা হয়েছে। সম্মেলনের মাধ্যমে এই কমিটি গঠন করা হয়।
কমিটির সভাপতি হিসাবে জহুরুল ইসলাম ও সাধারণ সম্পাদক হিসাবে ইসমাইল হোসেন সান্টু এবং সাংগঠনিক সম্পাদক হিসাবে মোনায়েম হোসেনের নাম ঘোষণা করা হয়েছে।
শনিবার সন্ধ্যায় অনুষ্ঠানের প্রধান অতিথি স্থানীয় সংসদ সদস্য এনামুল হক এই নাম ঘোষণা করেন। বিকেলে ভবানীগঞ্জ নিউমার্কেট মিলনায়তনে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের আয়োজন করা হয়। রাজশাহী জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রোকনুজ্জামান সম্মেলনের উদ্বোধন করেন।
উপজেলার ভবানীগঞ্জ নিউমার্কেট মিলনায়তনে সম্মেলনের আয়োজন করা হয়। সম্মেলন প্রস্তুতি কমিটির আহŸায়ক জহুরুল ইসলামের সভাপতিত্বে ও সদস্য সচিব ইসমাইল হোসেনের পরিচালনায় প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য এনামুল হক।
বিশেষ অতিথির বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অনিল কুমার সরকার, বাগমারা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম সারওয়ার, স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রিয় কমিটির সাংগঠনিক সম্পাদক আরিফুর রহমান, সদস্য সানেয়িল আরেফিন। প্রধান বক্তা ছিলেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান।
দলীয় সূত্রে জানা যায়, এবারই প্রথম জাঁকজমক ভাবে সম্মেলনের আয়োজন করা হয়। এর আগে কয়েক বার প্রেসবিজ্ঞপ্তি ও ঘরোয়া ভাবে কমিটি গঠন করা হয়। সম্মেলনকে ঘিরে সম্ভাব্য সভাপতি ও সাধারণ সম্পাদক প্রার্থীরা গ্রæপিং ও লবিং শুরু করেন। সম্মেলন সফল করার জন্য ব্যানার, ফেস্টুন, বিলবোর্ড টাঙানো ও তোরণ নির্মাণ করেন সম্ভাব্য প্রার্থীরা। এছাড়াও সম্মেলনে নিজেদের কর্মী-সমর্থকদের মধ্যে টি শার্ট বিতরণ করা হয়।
সম্মেলনের দ্বিতীয় অংশে সম্ভাব্য প্রার্থীদের পরিচয় নেওয়া হয়। এর মধ্যে সভাপতি পদে তিনজন ও সাধারণ সম্পাদক পদে চারজন প্রার্থী হওয়ার আগ্রহ প্রকাশ করেন।
অতিথিরা প্রার্থীদের মধ্যে সমঝোতার কথা বলেন। প্রার্থীদের কোনো আপত্তি না থাকায় অনুষ্ঠানের অতিথিরা সাংগঠনিক দিক বিবেচনা করে সভাপতি, সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক ও যুগ্ম সম্পাদকের নাম ঘোষণা করেন।
সভাপতি ও সাধারণ সম্পাদক বলেন, তাঁরা সবাইকে নিয়ে একসাথে কাজ করবেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগমারা প্রতিনিধি মো: আফাজ্জল হোসেন / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.