বাগমারায় স্বাধীনতা দিবসে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা


বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে। দিবসটি যথাযথ ভাবে উদযাপনের লক্ষ্যে নানান কর্মসূচী গ্রহণ করেন উপজেলা প্রশাসন সহ উপজেলা আওয়ামী লীগ।
শনিবার বেলা ১১ টায় বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর কমপ্লেক্সের সালেহা ইমারত মিলনায়তনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা ও আলোচনা সভার আয়োজন করেন উপজেলা আওয়ামী লীগ ও প্রশাসন।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাজশাহী-৪(বাগমারা) আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক। অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুলের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারুক সুফিয়ান, রাজশাহী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান অনিল কুমার সরকার, বাগমারা থানার অফিসার ইনচার্জ মোস্তাক আহম্মেদ, বীর মুক্তিযোদ্ধা আব্দুস সোবহান চৌধুরী প্রমুখ।
এ সময় উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের প্রধান, বীর মুক্তিযোদ্ধাগণ সহ আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে শহীদদের আত্মার শান্তি কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগমারা প্রতিনিধি মোঃ আফাজ্জল হোসেন / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.