বাগমারায় মৃত নবজাতক উদ্ধার

প্রতীকী ছবি
বাগমারা (রাজশাহী) প্রতিনিধি: রাজশাহীর বাগমারার মোহনগঞ্জ এলাকায় ফেলে যাওয়া নবজাতকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার মৃত নবজাতকের লাশ পোস্টমর্টেমের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
বাগমারা থানা ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা গেছে, রোববার সন্ধ্যায় মোহনগঞ্জ বাজার সংলগ্ন নদীর উপরে ব্রীজের পূর্ব পাশে সন্ধ্যায় স্থানীয় এক মাছ ব্যবসায়ী একটি নবজাতকের মৃত দেহ দেখতে পায়। দেখার পর পর এলাকার লোক ও সদ্যই ভূমিষ্ঠ নবজাতকেরমৃতদেহ দেখতে ভিড় জমে। কয়েক দিনের বাচ্চা বলে ধারনা করা হচ্ছে। নদীর ঘাটে দেখতে পেয়ে সবাই হতভম্ব হয়ে পড়েন। পরে স্থানীয়রা নিশ্চিত হন কোন অপায়ার হয়ত অপকর্মের ফসল নিশপাপ মৃত নবজাতক।
মোহনগঞ্জ এলাকার পত্রিকা বিক্রেতা ফারুক আহম্মদ জানান, সন্ধ্যায় হঠাৎ করে নদীর ধরে বেশ কিছু লোক তিনি দেখতে পান। কাছে গিয়ে লোকজনের সাথে সে একটি কাপড়ে কন্যা শিশুর মৃতদেহ সনাক্ত করেন। পরে বাগমারা থানায় খবর দিলে পুলিশ রাতে ওই নবজাতকের মরদেহ উদ্ধার করে।
এ ব্যাপারে বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাক আহম্মেদ বিটিসি নিউজকে বলেন, রাতে নবজাতকের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগমারা প্রতিনিধি মোঃ আফাজ্জল হোসেন / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.