বাগমারায় মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের উদ্যোগে শোক দিবসে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত


বাগমারা প্রতিনিধি: বাগমারায় বীরমুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের উদ্যোগে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে মঙ্গলবার উপজেলা হলরুমে দোয়া মাহফিল ও আলোচনার সভার আয়োজন করা হয়।
বীরমুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের বাগমারা উপজেলা শাখার আহবায়ক অধ্যক্ষ জিয়া উদ্দীন টিপুর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদা খানম। অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড, রাজশাহী জেলা শাখার সভাপতি মাহমুদ হাসান ফয়সাল।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড, রাজশাহী জেলা শাখার সাধারন সম্পাদক কামরুল ইসলাম মিঠু, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের ভারপ্রাপ্ত কমান্ডার আব্দুল জব্বার, বীরমুক্তিযোদ্ধা ইয়াছিন আলী মোল্লাহ, বীরমুক্তিযোদ্ধা বীরেন্দ্রনাথ সরকার, বাগমারা থানার ওসি রবিউল ইসলাম, বীরমুক্তিযোদ্ধার সন্তান শ্রীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মকবুল হোসেন মৃধা, তাহেরপুর পৌর আ’লীগের সভাপতি আবু বরক সিদ্দিক মৃধা মুনসুর, গোয়ালকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলমগীর হোসেন সরকার, উপজেলা আ’লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধার সন্তান প্রভাষক মাহাবুবুর রহমান প্রমুখ।
অনুষ্ঠানে উপজেলার ১৬ টি ইউনিয়ন ও দুইটি পৌরসভার চারশতাধিক মুক্তিযোদ্ধার সন্তান ও বীরমুক্তিযোদ্ধারা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে দেশ ও জাতীর কল্যানে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। অনুষ্ঠানটি পরিচালনা করেন মুক্তিযোদ্ধা সন্তান সেজানুর রহমান সেজান।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগমারা প্রতিনিধি মোঃ আফাজ্জল হোসেন / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.