বাগমারায় বিকাশে ৯০ হাজার টাকা নিয়ে পালানোর সময় প্রতারক আটক


বাগমারা প্রতিনিধি: বাগমারার ভবানীগঞ্জ বাজারে গাফ্ফার নামে এক বিকাশ এজেন্টের দোকানীনে এক প্রতারক একই নম্বরে বিকাশ, নগদ ও রকেট একাউন্টে একাধিকবার টাকা নিয়ে পালাতে চেষ্টা করতে জনতা তাকে আটক করেছে।
রোববার উপজেলা সদর ভবানীগঞ্জ বাজারের হাইস্কুল সুপার মার্কেটে এ ঘটনা ঘটেছে।
জানা গেছে, ভবানীগঞ্জ পৌরসভার পাহাড়পুর মহল্লার রফাত উল্লার ছেলে বিকাশ এজেন্ট গাফ্ফারের কাছে উপজেলার দেউলিয়া গ্রামের ইয়াকুবের বকাটে ছেলে আইনুল হক (৩০) বিকাশে টাকা নিতে আসে। আইনুল ০১৭১১০৩৩১১৯ প্রথমে ৩০ হাজার টাকা বিকাশ নেন। এর পর পর একই নম্বরে নগদ ও রকেটে টাকা লাগাতে বলে। এতে ব্যবসায়ী গাফ্ফার এজেন্ট নম্বর ০১৩১৫২৮৪০৪১ থেকে ৯০ হাজার টাকা প্রদান করে। ব্যালেন্স শেষ হবার উপক্রম হলে গাফ্ফার টাকা চাইলে আসি বলে প্রতারক আইনুল কৌশলে স্থান ত্যাগ করতে উদ্ধত হয়। এতে বেগতিক দেখে ওই বিকাশ ব্যবসায়ী তাকে আটকে দেয়।
পরে স্থানীয় বাজারের লোকজন তার কাছে প্রেরিত টাকা চাইলে সে না দেবার ভান করে। এসময় কয়েক দফা আলোচনা হলেও কোন সুরহা করতে পারেনি স্থানীয়রা।
অবশেষে স্থানীয়রা তাকে আটক করে ব্যবস্থা গ্রহনে পাহাড়পুর বাজারে নেয়। এই সংবাদ লেখা পর্যন্ত ওই টাকার কোন হুদিশ মিলেনি। স্থানীয় একাধিক লোক জানায়, এছাড়া প্রেরিত টাকা পাঠানোর নম্বরে ফোন দিলে তা রিসিভ হয়নি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগমারা প্রতিনিধি মোঃ আফাজ্জল হোসেন / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.