বাগমারায় বালানগর কামিল মাদ্রাসায় ‘আগামী দিনের নেতৃত্ব’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত


বাগমারা (রাজশাহী) প্রতিনিধি: রাজশাহীর বাগমারায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের নিয়ে শুরু হয়েছে আগামী দিনের নেতৃত্ব শীর্ষক সেমিনার। প্রতিটি সেমিনারে প্রধান আলোচক হিসেবে উপস্থিত থাকছেন রাজশাহী-৪(বাগমারা) আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক।
এরই মধ্যে মচমইল ডিগ্রী কলেজ, পানিয়া নরদাশ ডিগ্রী কলেজে ও মোহনগঞ্জ ডিগ্রী কলেজসহ কয়েকটি প্রতিষ্ঠানে ‘আগামী দিনের নেতৃত্ব’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়।
এই ধারাবাহিকতায় শনিবার সকার ১১টার দিকে উপজেলার বালানগর কামিল মাদ্রাসা মাঠে ‘আগামী দিনের নেতৃত্ব শীর্ষক’ অনুষ্ঠানের আয়োজন করা হয়। বালানগর কামিল মাদ্রাসার অধ্যক্ষ এস.এম মাহবুবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন, রাজশাহী-৪(বাগমারা) আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মন্ডল, যুগ্ম সাধারণ সম্পাদক ও ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, বাসুপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান লু]ফর রহমান, উপজেলা আ’লীগের দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ আব্দুল বারীক, বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্র্তা (ওসি) মোস্তাক আহম্মেদ, বালানগর কামিল মাদ্রাসার গভর্নিং বডির সহ-সভাপতি নায়েবুল্ল্যাহ সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, রাজনৈতিক নেতৃবৃন্দ, শিক্ষক-শিক্ষার্থী, মাদ্রাসার গভর্নিং বডির সাবেক ও বর্তমান সদস্য, অভিভাবক বৃন্দসহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগমারা প্রতিনিধি মোঃ আফাজ্জল হোসেন / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.