বাগমারায় ফেন্সিডিল ও ইয়াবাসহ দুইজন আটক


বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারা থানা পুলিশ অভিযান চালিয়ে ফেন্সিডিল ও ইয়াবাসহ দু’জনকে আটক করেছে। আটকৃতদের আজ শুক্রবার জেল হাজতে পাঠানো হয়েছে।
গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় তাহেরপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই আব্দুর রাজ্জাক তাহেরপুর কাঁচা বাজার থেকে ইয়াবা বিক্রয় কালে সোহদেব দাস (৩৬) কে গ্রেপ্তার করে। পরে তার দেহ তল্লাশী করে ২০পিচ ইয়াবা উদ্ধার করা হয়েছে। সহদেব দাস নাটোরের বাগাতিপাড়া উপজেলার জামনগরতিলিপাড়া গ্রামের মহাদেব দাসের ছেলে।
অপরদিকে বিকেল ৫টার দিয়ে হাট গাঙ্গোপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই রফিকুল ইসলাম কানাইশহর এলাকায় অভিযান চালিয়ে ৫ বোতল ফেন্সিডিল সহ রুস্তম আলী (৩০) নামক এক মাদক ব্যবসায়ীকে আটক করে। রুস্তম আলী মান্দা উপজেলার শিলগ্রাম গ্রামের আব্দুল আলিমের ছেলে। গ্রেপ্তারকৃত রুস্তম আলী এলাকার শীর্ষ মাদক ব্যবসায়ী বলে পুলিশ জানিয়েছেন। তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। মাদকদ্রব্য সহ আটকের পর তাদের বিরুদ্ধে রাতেই বাগমারা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।
এ ব্যাপারে বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাক আহম্মেদ বিটিসি নিউজকে বলেন, গ্রেপ্তারকৃতদের শুক্রবার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগমারা প্রতিনিধি মোঃ আফাজ্জল হোসেন / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.