বাগমারায় প্রকৌশলীদের মানববন্ধন


বাগমারা প্রতিনিধি: এলজিইডির নির্বাহী প্রকৌশলী ও চট্টগ্রাম সিটি করপোরেশনের প্রকল্প পরিচালক গোলাম ইয়াজদানীর উপর হামলার প্রতিবাদে রাজশাহীর বাগমারায় মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।
সোমবার (৩০ জানুয়ারী) বিকালে উপজেলা পরিষদ চত্বরে বাগমারা উপজেলা প্রকৌশল দফতরের উদ্যোগে মানববন্ধন পালন করা হয়।
মানববন্ধনে এলজিইডির বাগমারা উপজেলা প্রকৌশলী খলিলুর রহমান বলেন, গত ২৯ জানুয়ারী বিকেলে নগরের টাইগারপাসে চট্টগ্রাম সিটি করপোরেশনের অস্থায়ী কার্যালয় ভবনের চারতলায় প্রকল্প পরিচালক ও এলজিইডির নির্বাহী প্রকৌশলী গোলাম ইয়াজদানী নিজ কক্ষে সরকারী দায়িত্ব পালনকালে সন্ত্রাসী সাহাবুদ্দিনের নেতৃত্বে প্রায় ২০-২৫ জন ঠিকাদার অতর্কিতভাবে হামলা এবং শারীরিক ভাবে লাঞ্চিত করেন। সরকারী দায়িত্ব পালনকারে একজন প্রকৌশলীকে শারীরিক ভাবে লাঞ্চনা করা আইনত দন্ডণীয় অপরাধ।
প্রকৌশলীর সাথে এধরনের ঘটনায় সারা দেশের প্রকৌশলীদের সাথে বাগমারা উপজেলা এলজিইডির সকল কর্মকর্তা ও কর্মচারীরা হামলাকারীদের দৃষ্টান্তমুলক শাস্তি ও ঘটনার সাথে জড়িতদের ঠিকাদারদের লাইসেন্স বাতিল সহ আজীবন কালো তালিকাভুক্তদাবী জানাচ্ছি।
মানববন্ধনে অন্যন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপ-সহকারী প্রকৌশলী সাহাদত হোসেনর রিপন, মাহমুদুল হাসান, মাহমুদুন্নবী, জিয়াউর রহমান, সার্ভেয়ার আব্দুল্লাহ আল মামুন, হিসাব রক্ষক শফিকুল ইসলাম, অর্গানাইজার অলিউল্লাহ, সিসিটি সাবের আলী, কার্য সহকারী ইউসুফ আলী, আব্দুল আজিজসহ অন্যান্য কর্মচারীবৃন্দ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগমারা প্রতিনিধি মো: আফাজ্জল হোসেন / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.