বাগমারায় নবাগত ইউএনও’র সাথে সাংবাদিকদের মতবিনিময়


বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারায় নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তার এ,এফ,এম আবু সুফিয়য়ানের সাথে বাগমারায় কর্মরত সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
এর আগে সাইদা খানম মাত্র তিন মাসের মাথায় বাগমারা উপজেলার নির্বাহী কর্মকর্তার দায়িত্ব পালন করে বদলী হয়ে গত মঙ্গলবার বাগমারা ত্যাগ করেন। তিনি বগুড়ার শাহজাহানপুরে যোগদান করেছেন।
এর পর উপজেলা নির্বাহী কর্মকর্তার এ,এফ,এম আবু সুফিয়য়ান যোগদানের পর বুধবার তিনি সাংবাদিকদের সাথে মতবিনিময় করবেন বলে বাগমারা প্রেসক্লাব অবহিত করেন।
তিনি ৩৩তম বিসিএস পাশ করে প্রশাসন ক্যাডারে যোগদান করেন। ময়মনসিংহ জেলার বাসিন্দা এই কর্মকর্তা এর আগে জয়পুরহাট জেলার ক্ষেতলাল উপজেলায় ইউএনও হিসাবে দেড়বছর দায়িত্ব পালন করেন। এর পর তিনি প্রশাসনিক দক্ষতা অর্জনের জন্য সরকারি স্কলারসীপ নিয়ে এক বছর ইংল্যান্ডে অতিবাহিত করেন। সেখান থেকে ফিরে এসে তিনি বাগমারার ইউএনও হিসাবে দায়িত্বভার গ্রহন করেন।
বৃহস্পতিবার বিকেলে উপজেলা পরিষদ সভাকক্ষে মতবিনিময় সভায় তিনি উন্মুক্ত আলোচনার মাধ্যমে উপজেলার সমস্যা ও সম্ভাবনার বিষয় গুলো তুলে ধরে কর্মরত গণমাধ্যম কর্মীদের সহযোগীতা কামনা করেন। কেউ ভুলের উর্দ্ধে নয়। ভুল-ত্রুটি থাকলে তিনি সাংবাকিদের ধরিয়ে দেয়ার আহবান জানান। সাংবাদিক ও প্রশাসন ওতোপতো ভাবে জড়িত। এলাকার উন্নয়ন ধারা বজায় রাখতে অভিন্ন ভাবে উপজেলার সকল দপ্তরের সহযোগীতায় প্রয়োজন বলে তিনি মন্তব্য করেন।
সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন, বাগমারা প্রেস ক্লাবের সভাপতি আফাজ্জল হোসেন, সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন, রাশেদুল হক ফিরোজ, সাবেক সভাপতি আলতাফ হোসেন, ইউসুফ আলী সরকার, সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান প্রিন্স, যুগ্ম সম্পাদক শামীম রেজা, সাংবাদিক আবু বাক্কার সুজন প্রমুখ। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সাংবাদিক জিল্লুর রহমান দুখু, এসএম সামসুজ্জোহা মামুন, রতন কুমার, ফারুক আহম্মেদ, আনোয়ার হোসেন বাবু।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগমারা প্রতিনিধি মোঃ আফাজ্জল হোসেন / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.