বাগমারায় এক মৎসচাষী অপহরণের শিকার


বাগমারা প্রতিনিধি: বাগমারায় এক মৎসচাষীর অপহরণরে ঘটনা ঘটেছে। আজ সোমবার সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার কনোপাড়া গ্রাম থেকে কে বা কারা মৎস্যচাষী শামসুদ্দনি (৫৫) অপহরণরে করে।
এ ঘটনায় থানায় অপহরণের শিকার মৎসচাষীর ছেলে মিজানুর রহমানর রাজু বাগমারা থানায় একটি সাধারণ ডায়রি করেছেন।
জানা যায়, অপহরণরে শিকার শামসুদ্দীন কনোপাড়া গ্রামরে আমীর উদ্দীনের ছেলে। তিনি গোয়ালকান্দি ইউয়িনের ১নং ওর্য়াড আওয়ামী লীগেরর সহসভাপতি। এছাড়াও তার মাছের খামারের ব্যবসা রয়েছে।
প্রত্যক্ষর্দশীদের বরাদ দিয়ে শামসুদ্দিনের ছেলে মিজানুর রহমান রাজু জানান, সোমবার বেলা ১১ টার দিকে তার বড় ভাই শামসুদ্দিন বাড়ির অদূরে কৃষিজমিতে গরুকে ঘাষ খাওয়াচ্ছিলেন। এ সময় একটি মোটরসাইকেল অজ্ঞাতনামা দুই যুবক এসে তার ভাইকে দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে জোরপূর্বক মোটরসাইকেলের মাঝখানে তুলে নিয়ে চলে যায়। জায়গাটি নির্জন হওয়ায় ওই সময় কেহ তাকে উদ্ধারে এগিয়ে যায়নি।
পরে মোটরসাইলটি তাহেরপুরের দিকে চলে বলে জানান স্থানীয়রা। এর পর থেকে শামসুদ্দিনের ব্যবহৃত মোবাইলটি বন্ধ পাওয়া যায়। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে এবং লোকজনের মাঝে ভীতি ছড়িয়ে পড়েছে।
এ বিষয়ে জানতে চাইলে বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাক আহম্মেদ বিটিসি নিউজকে জানান, ওই ঘটনায় থানায় একটি সাধারন ডাইরী করা হয়েছে। ঘটনার পর পরই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তাকে উদ্ধারের জন্য জোর চেষ্টা চালানো হচ্ছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগমারা প্রতিনিধি মোঃ আফাজ্জল হোসেন / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.