বাগমারায় উপজেলা চেয়ারম্যানের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর বাগমারায় উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জাকিরুল ইসলাম সান্টুর আয়োজনে গত রোববার উপজেলা সদর ভবানীগঞ্জ শিশু পার্কে উপজেলার তৃনমুল আ.লীগের নেতাকর্মীদের নিয়ে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
ইফতার ও দোয়া মাহফিলে উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক জাকিরুল ইসলাম সান্টুর সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুর রহমানের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক ছাত্রনেতা ও রাজশাহী জেলা আ.লীগের সহসভাপতি অধ্যক্ষ এসএম একরামুল হক। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী সেচ্ছাসেবকলীগের সহসভাপতি ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের শিক্ষক ড. পিএম শফিকুল ইসলাম।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আ.লীগের সাবেক সভাপতি ও অন্যতম সদস্য আব্দুস সোবহান চৌধুরী ও অধ্যক্ষ গোলাম ফারুক, তাহেরপুর পৌর আ.লীগের সাধারন সম্পাদক ও পৌর মেয়র অধ্যক্ষ আবুল কালাম আজাদ, জেলা আ’লীগ যুবলীগের সভাপতি আবু সালেহ, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জিএম হিরা বাচ্চ, জেলা যুবলীগের যুগ্ম সম্পাদক মাহমুদুর রহমান সজল, ভবানীগঞ্জ পৌর আ.লীগের সাধারণ সম্পাদক এসএম মামুনুর রশিদ মামুন।
মাহফিলে বংলাদেশ আ.লীগের সভাপতি জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা ও বর্তমান সরকারের কল্যান কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।
এ সময় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আ.লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও বীর মুক্তিযোদ্ধা বীরেন্দ্রনাথ সরকার, বীর মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার সাহার আলী, উপজেলা আ.লীগের অন্যতম সদস্য সোলাইমান আলী মোল্লা, উপজেলা আ.লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ইয়াছিন আলী মাষ্টার, উপজেলা আ.লীগের অন্যতম সদস্য আব্দুল জব্বার বিএসসি, এ্যাড. সাঈদ আলী, আব্দুস সালাম, গোয়ালকান্দি ইউনিয়ন আ.লীগের সভাপতি ও চেয়ারম্যান আলমগীর হোসেন সরকার, মাড়িয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলহাজ আকবর আলী, জেলা পরিষদের সদস্য জাফর মাষ্টার, যোগীপাড়া ইউনিয়ন আ.লীগের সাধারন সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মোস্তফা কামাল, ঝিকরা ইউপি আ.লীগের সাধারন সম্পাদক রফিকুল ইসলাম, বড়বিহানালী ইউপি আ.লীগের সাধারন সম্পাদক ইয়াছিন আলী, দ্বীপপুর ইউপি আ.লীগের সাধারন সম্পাদক মতিউর রহমান, শুভডাঙ্গা ইউপি আ.লীগের সাধারন সম্পাদক জাফর ইকবাল সরকার, গোবিন্দপাড়া ইউপি আ.লীগের সাধারন সম্পাদক রেজাউর করিম শেখ, আউচপাড়া ইউপি’র সাধারন সম্পাদক শহিদুল ইসলাম, বাসুপাড়া ইউনিয়ন আ.লীগের সাবেক সভাপতি সরাফতুল্ল্যা, আ.লীগ নেতা সামসুল ইসলাম, জাহেদুল ইসলাম বাবু, পৌর আ.লীগের সহসভাপতি শহিদুল ইসলাম,উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক আব্দুল জলিল, যুগ্ম সম্পাদক আব্দুল আজিজ লিটন, ভবানীগঞ্জ পৌর সভাপতি ফেরদৌস প্রাং, আসাদুল ইসলাম তাহেরপুর পৌর যুবলীগ, আব্দুল জব্বার জেলা সেচ্ছাসেবকলীগ, সৈনিক সভাপতি আব্দুল বারিক, ভবানীগঞ্জ বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সাধারন সম্পাদক আব্দুল মজিদ, ছাত্রলীগ নেতা জেবার আহম্মেদ, সাজেদুর রহমান, আসাদুল ইসলাম, হাবিবুর রহমান প্রমুখ।
বক্তারা জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আগামী সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দেয়ার আহবান জানান।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.